শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

হিলিতে চুরি হওয়া ইজিবাইক উদ্ধারসহ আটক ১

প্রকাশিত হয়েছে- বুধবার, ৮ জুন, ২০২২

হিলি (দিনাজপুর) প্রতিনিধি

 

দিনাজপুরের হাকিমপুরে তিন ঘন্টা সাঁড়াশি অভিযান চালিয়ে চুরি যাওয়া ইজি বাইক উদ্ধারসহ আঃ রাজ্জাক (৩০) নামে একজনকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (৬ জুন) উপজেলার পাউশগাড়া নামক গ্রাম থেকে চুরি যাওয়া ইজি বাইক উদ্ধার করে এবং আঃ রাজ্জাককে স্থানীয় জনতা পুলিশের হাতে তুলে দেয়।

আটক আসামী রংপুর জেলার কাউনিয়া থানার হরিশ্বর গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাসার বিষয়টি ৬ মে রাত দশটায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে নিশ্চিত করেছেন।

অভিযোগ এর মাধ্যমে সোমবার দুপুর ২ ঘটিকার সময় পার্শ্ববর্তী পাঁচবিবি উপজেলার পলাশ গ্রামের ফজলুর রহমান এর ছেলে শহিদুল ইসলাম (৪০) এর ইজি বাইক হারিয়ে গেছে মর্মে থানায় তার বাবা অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয় গত ৬ মে সোমবার পাঁচবিবি অটোষ্ট্যান্ড হতে আসামী আঃ রাজ্জাক তার স্ত্রী সহ চুরি যাওয়া ইজি বাইক ভাড়া করে হিলির উদ্দেশ্যে আসার পথে হাকিমপুর হিলি থানার উত্তর বাসুদেবপুর (স্বর্ণপটি) নামক এলাকায় এসে পৌঁছালে আসামী কৌশলে ইজি বাইক চালক শহিদুল ইসলাম কে কোমল পানীয় এর সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে খাওয়ায়।

কিছুক্ষন পরে অটো চালক অচেতন হয়ে পড়ার উপক্রম হয়ে পড়লে উক্ত আসামীর স্ত্রী এবং অজ্ঞাত পলাতক আসামী উভয়েই ইজি বাইকটি স্বর্ণপট্টি নামক এলাকা হতে চুরি করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

ঘটনাস্থলে লোকজন জড়ো হয়ে আসামী আঃ রাজ্জাক কে আটক করেন এবং ইজি বাইক চালক অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান স্থানীয়রা।

পরে ইজি বাইক চালকের পিতা ফজলুর রহমান এর এজাহারের প্রেক্ষিতে ঘটনার সত্যতা থাকায় আসামী আঃ রাজ্জাকসহ দুই জন পলাতক আসামীর বিরুদ্ধে হাকিমপুর থানা মামলা গ্রহণ করে।

মামলা নং-০৩ মামলার তদন্তকারী অফিসার এসআই বেলাল হোসেন অফিসার ইনচার্জ খায়রুল বাশার এর দিক নির্দেশনায় মামলার চোরাই ইজি বাইক উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করে অত্র থানার খট্টা মাধবপাড়া ইউনিয়নের পাউশগাড়া নামক এলাকা হতে উক্ত চোরাই ইজি বাইকটি উদ্ধার করেন এবং অপর ০২ (দুই) জন আসামী পালিয়ে যায়।

পলাতক আসামী সহ ইজি বাইক চুরি পুরো চক্রকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।