শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

ঘোড়া ঘাটে চোরাইগরুসহ আটক চার,পিকআপ ভ্যান জব্দ।

প্রকাশিত হয়েছে- বুধবার, ৮ জুন, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

দিনাজপুরের ঘোড়াঘাটে আন্তঃজেলা গরুচোর চক্রের ৪ সদস্যকে আটক ও ৩টি চোরাই গরু উদ্ধারসহ চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন,দিনাজপুরের-পার্বতীপুর উপজেলার মৃতঃ আঃ ছাত্তারের ছেলে অব্দুল কাদের (৫০) ও নবাবগঞ্জ উপজেলার মৃতঃ ফসির উদ্দিনের ছেলে মজিদুল ওরফে মইদুল (৩৫)। অপর দুজন হলো বগুড়া জেলা সদরের পিকআপ ড্রাইভার তোফাজ্জল (৪৭), তিনি মৃতঃ সাদেক মন্ডলের ছেলে ও হেলপার ছমির উদ্দিন ওরফে ডাবলু (২৮), তিনি মৃতঃ জাহিদুলের ছেলে।

জানা যায়,ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক জিয়াউর রহমানের নেতৃত্বে এএসআই আমজাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সকালে ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পৌরসভার নিতাই সাহা কারিগরি কলেজের সামনে চেকপোস্টে ডিউটি কালিন সময়ে সন্দেহভাজন একটি পিকআপ গাড়িকে থামায়।এ সময় পিকআপ ভ্যানে ৩টি গরু দেখতে পেয়ে পুলিশ তাদের গরুর সহ প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাইলে তারা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে গরুগুলি উদ্ধার পূর্বক পিকআপ ভ্যানটি সহ,যাহার নাম্বার নঁওগা-ড-১১-০০৪০ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গরু চোর গুলো আন্তঃজেলা চোর চক্রের সদস্য। ইতিমধ্যে তাদের বিরুদ্ধে চোরাই মামলা রুজু করা হয়েছে।৮ ই জুন বুধবার সকালে তাদের দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।