1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা পলাশবাড়ীতে ব্যবসায়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন

ঘোড়া ঘাটে চোরাইগরুসহ আটক চার,পিকআপ ভ্যান জব্দ।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

দিনাজপুরের ঘোড়াঘাটে আন্তঃজেলা গরুচোর চক্রের ৪ সদস্যকে আটক ও ৩টি চোরাই গরু উদ্ধারসহ চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন,দিনাজপুরের-পার্বতীপুর উপজেলার মৃতঃ আঃ ছাত্তারের ছেলে অব্দুল কাদের (৫০) ও নবাবগঞ্জ উপজেলার মৃতঃ ফসির উদ্দিনের ছেলে মজিদুল ওরফে মইদুল (৩৫)। অপর দুজন হলো বগুড়া জেলা সদরের পিকআপ ড্রাইভার তোফাজ্জল (৪৭), তিনি মৃতঃ সাদেক মন্ডলের ছেলে ও হেলপার ছমির উদ্দিন ওরফে ডাবলু (২৮), তিনি মৃতঃ জাহিদুলের ছেলে।

জানা যায়,ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক জিয়াউর রহমানের নেতৃত্বে এএসআই আমজাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সকালে ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পৌরসভার নিতাই সাহা কারিগরি কলেজের সামনে চেকপোস্টে ডিউটি কালিন সময়ে সন্দেহভাজন একটি পিকআপ গাড়িকে থামায়।এ সময় পিকআপ ভ্যানে ৩টি গরু দেখতে পেয়ে পুলিশ তাদের গরুর সহ প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাইলে তারা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে গরুগুলি উদ্ধার পূর্বক পিকআপ ভ্যানটি সহ,যাহার নাম্বার নঁওগা-ড-১১-০০৪০ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গরু চোর গুলো আন্তঃজেলা চোর চক্রের সদস্য। ইতিমধ্যে তাদের বিরুদ্ধে চোরাই মামলা রুজু করা হয়েছে।৮ ই জুন বুধবার সকালে তাদের দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD