1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা পলাশবাড়ীতে ব্যবসায়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন ক্ষতিগ্রস্ত ক্রেতার পাশে দাড়ালো পলাশবাড়ী ওয়াল্টন প্লাজা ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বগুড়া আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিল সহ  গ্রেফতার ২

৮ম পেরিয়ে ৯-এ দৈনিক মতপ্রকাশ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ জুন, ২০২২

”দেশ ও দশের প্রতিধ্বনি”এই শ্লোগানে যাত্রা শুরু করে দৈনিক মতপ্রকাশ পত্রিকাটি।দীর্ঘ ৮বছর পেরিয়ে ৯ম বছরে পদার্পন করেছে এই পত্রিকা।

আজ শুক্রবার বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দৈনিক
মতপ্রকাশের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এই উপলক্ষে প্রেসক্লাব গাইবান্ধা কার্যালয়ে জেলা প্রতিনিধি’র আয়োজনে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুর রহমান মাসুদ।প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক মতপ্রকাশ পত্রিকার জেলা প্রতিনিধি লালচাঁন বিশ্বাস সুমনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি,এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি খালেদ হোসেন ও সাধারণ সম্পাদক, ঢাকা টাইমস এর জেলা প্রতিনিধি জাভেদ হোসেন।
এছাড়া আরও বক্তব্য রাখেন দৈনিক জনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি আবু কাওসার শিবলু, দৈনিক জাতীয় অর্থনীতির জেলা প্রতিনিধি লিটন মিয়া লাকু,দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি মাহবুব
মিয়া,দৈনিক গণ মানুষের আওয়াজ পত্রিকার জেলা প্রতিনিধি শাহজাহান সিরাজ।

এসময় বক্তারা দৈনিক মতপ্রকাশ পত্রিকাটির উত্তোরতর সফলতা কামনা করে বলেন,দৈনিক মতপ্রকাশ প্রত্রিকাটি প্রত্যন্ত অঞ্চলের মানুষের নানা সমস্যা,সম্ভাবনা,সাফল্যের কথা তুলে ধরবে এবং দেশ ও দশের কল্যাণে এগিয়ে আসবে এই প্রত্যাশাই সবার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,দৈনিক মাতৃজগত পত্রিকার ব্যুরো প্রধান রানা ইস্কান্দার দৈনিক দেশ সেবা প্রত্রিকার জেলা ভ্রাম্যমান প্রতিনিধি জোবায়দুর রহমান জুয়েল,বার্তা বাজারের প্রতিনিধি সুমন মিয়া,দৈনিক বিশ্ব মানচিত্র প্রত্রিকার জেলা প্রতিনিধি রুবেল প্রামাণিক,দৈনিক ঢাকা পত্রিকার জেলা প্রতিনিধি আবদুল মুনতাকিম জুয়েল,নুর আলম নুর,মোকছেদ আলী,ওবাইদুল ইসলামসহ অন্যরা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD