বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

গাইবান্ধার জিইউকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে যুবকের ঝুলন্ত মরদেহ

প্রকাশিত হয়েছে- বুধবার, ১ জুন, ২০২২

 গাইবান্ধা প্রতিনিধিঃ

 

গাইবান্ধার জিইউকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ মে) সকালে পৌর শহরের ভিএইড রোডের ওই নিরাময় কেন্দ্র থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।নিহত ওই যুবকের নাম নাঈম ইসলাম (২২)। তিনি সদর উপজেলার চকমামরোজপুর গ্রামের রেজাউল করিমের ছেলে।

স্বজনরা জানান,বছর দেড়েক আগে পাশের গ্রামের সাজু মিয়ার মেয়ে রাজিয়া সুলতানাকে (২০) একাই বিয়ে করেন নাইম। বিয়ের ছয় মাস পরে তালাকও হয় তাদের।তালাকের পর থেকে নাঈমকে আবারও গ্রহণ করার জন্য বিভিন্নভাবে মানসিকচাপ দিতে থাকেন রাজিয়া।

গাইবান্ধা জিইউকে মাদক নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের কাউন্সিলর একেএম বিপ্লব জানান,দেড়মাস আগে নিরাময় কেন্দ্রে নাঈমকে ভর্তি করান তার পরিবার। মঙ্গলবার সকাল ৬টায় ঘুম থেকে উঠে বারান্দায় গিয়ে দেখেন গলায় গামছা প্যাঁচানো অবস্থায় গ্রিলের সঙ্গে ঝুলছে নাঈম। এরপরই পরিবার ও পুলিশকে খবর দেয়া হয়। মানসিক ডিপ্রেশন থেকে নাঈম গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন তিনি।

গাইবান্ধার সদর থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহেদুল ইসলাম জানান,ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।