1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক! পলাশবাড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত সাপ্তাহিক গাইবান্ধার বুকে দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৮২ তম জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি বগুড়ার আদমদিঘীতে জাতীয় দৈনিক ভোরের কাগজের সাংবাদিক মঞ্জু’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার। ভালো ফলাফলের জন্যে আত্মবিশ্বাস থাকা প্রয়োজন লায়ন মোঃ গনি মিয়া বাবুল রংপুরে গুনগুন – রণন বই মেলা শুরু চলবে ১৭ ফেব্রুয়ারি পবিত্র মাহে রমজান মাস বন্ধ থাকবে সরকারি ও বেসরকারি (দাখিল, আলিম, ফাজিল ও কামিল) মাদ্রাসা।

গাইবান্ধার জিইউকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে যুবকের ঝুলন্ত মরদেহ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১ জুন, ২০২২

 গাইবান্ধা প্রতিনিধিঃ

 

গাইবান্ধার জিইউকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ মে) সকালে পৌর শহরের ভিএইড রোডের ওই নিরাময় কেন্দ্র থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।নিহত ওই যুবকের নাম নাঈম ইসলাম (২২)। তিনি সদর উপজেলার চকমামরোজপুর গ্রামের রেজাউল করিমের ছেলে।

স্বজনরা জানান,বছর দেড়েক আগে পাশের গ্রামের সাজু মিয়ার মেয়ে রাজিয়া সুলতানাকে (২০) একাই বিয়ে করেন নাইম। বিয়ের ছয় মাস পরে তালাকও হয় তাদের।তালাকের পর থেকে নাঈমকে আবারও গ্রহণ করার জন্য বিভিন্নভাবে মানসিকচাপ দিতে থাকেন রাজিয়া।

গাইবান্ধা জিইউকে মাদক নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের কাউন্সিলর একেএম বিপ্লব জানান,দেড়মাস আগে নিরাময় কেন্দ্রে নাঈমকে ভর্তি করান তার পরিবার। মঙ্গলবার সকাল ৬টায় ঘুম থেকে উঠে বারান্দায় গিয়ে দেখেন গলায় গামছা প্যাঁচানো অবস্থায় গ্রিলের সঙ্গে ঝুলছে নাঈম। এরপরই পরিবার ও পুলিশকে খবর দেয়া হয়। মানসিক ডিপ্রেশন থেকে নাঈম গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন তিনি।

গাইবান্ধার সদর থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহেদুল ইসলাম জানান,ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD