1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে যাত্রা করলো মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতাল রোগী সেবা কার্যক্রম গাইবান্ধা বোয়ালী ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের পরিবারের মাঝে কম্বল বিতরণ গোপালগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও শোভাযাত্রা গোপালগঞ্জে পিতার সন্ধানের দাবিতে পরিবারে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি বসতবাড়ি ভষ্মিভূত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত গোপালগঞ্জে জমিজমা বিরোধের জেরে ভাতিজাদের হাতে চাচা নিহত কোটালীপাড়া পৌর নির্বাচনে সম্ভাব্য ১৬ প্রার্থী সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান। গোপালগঞ্জে বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পূঁজা অনুষ্ঠিত

গাইবান্ধায় ১০০ গ্রাম হিরোইন রাখার দ্বায়ে মাদক ব্যবসায়ীর আমৃত কারাদণ্ড

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ মে, ২০২২

গাইবান্ধা প্রতিনিধিঃ

 

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হিরোইন বেচাকেনার দায়ে ঠান্ডা মিয়া (৪০) নামের এক মাদক কারবারিকে আমৃত্যু কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ ছাড়া তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। অনাদায়ে আরও ছয় মাসের জেল।
সোমবার (৩০ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এই রায় দেন।

ঠান্ডা মিয়া গোবিন্দগঞ্জের সাহাপুর এলাকার মৃত মনতাজ আলীর ছেলে। আটকের সময় তার শার্টের পকেট থেকে ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। ঠান্ডা মিয়া দীর্ঘদিন ধরে মাদক ও চোরাচালান ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

মামলায় উল্লেখ আছে, ২০১৯ সালের ১৪ অক্টোবর সাহাপুর এলাকায় মাদক উদ্ধার অভিযানে নামে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। অভিযানে ঠান্ডা মিয়াকে তার বাড়ি থেকে ১০০ গ্রাম হেরোইনসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে। পরে ওই বছরের ৯ ডিসেম্বর আদালতে চার্জশীট দাখিল করে পুলিশ।

রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর এ্যাড. ফারুক আহম্মেদ প্রিন্স জানান, এঘটনায় ওইদিন গোবিন্দগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে ঠান্ডা মিয়াকে আসামী করে একটি মাদক মামলা দায়ের করেন।
পিপি আরও জানান, দীর্ঘ শুনানি ও আটজন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আমৃত্যু কারাদণ্ডাদেশ দেন। অভিযোগ প্রমানিত হওয়ায় ঠান্ডা মিয়াকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আমৃত্যু কারাদন্ড কার্যকরের আদেশ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD