1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাঘাটা-ফুলছড়ি উপজেলা যুবলীগের যৌথ বিশেষ বর্ধিতসভা ২০২২ অনুষ্ঠিত গাইবান্ধায় চাচার ছোড়া অ্যাসিডে দগ্ধ ২ ভাই গোবিন্দগঞ্জে আন্তঃজেলা সয়াবিন তৈল প্রতারক চক্রোর ২ সদস্য গ্রেফতার জামালপুরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন অভিনব কায়দায় ফুলের টবে মাদক পরিবহন ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ পঞ্চগড় জেলার বোদায় নৌকা ডুবি শিশু-নারীসহ ২৪ জনের মৃত্যু সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন মোনোনয়ন না পেয়েও যুবলীগ নেত্রী শাপলার নৌকা মার্কার গণসংযোগ ও ভোট প্রার্থনা গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনের প্রতিক বরাদ্দ হাসপাতালের অনিয়ম দূর্নীতি বন্ধের দাবিতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ

গোপালগঞ্জে আওয়ামী লীগের সংবাদ সম্মেলনের বিপক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধি :

 

গোপালগঞ্জে পৌরসভা নির্বাচন নিয়ে বেড়ে চলেছে উত্তেজনা। মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলনের বিপক্ষে পাল্টা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে অপর মেয়র প্রার্থীর কর্মী সমর্থকেরা।এই সমর্থন আর বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে পুরো পৌর এলাকায় চরম ক্ষোভ ও হতাশা বিরাজ করছে।

বৃহস্পতিবার (২৬ মে) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কাযার্লয়ে এক সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী শেখ পরিবারের সদস্য শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে তার পক্ষে কাজ করার ঘোষণা দেয় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান।

সংবাদ সম্মেলনে সাধারন সম্পাদক মাহাবুব আলী খান বলেন,গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে আমাদের দলীয় অনেক প্রার্থী ছিল।আগামী ১৫ জুন নির্বাচনে যাতে আমাদের দলের প্রধান শেখ হাসিনার সমর্থিত মেয়র প্রার্থী শেখ পরিবারের সদস্য শেখ রকিব হোসেনের পক্ষে কাজ করার জন্য শতভাগ নেতাকর্মীদের আনুষ্ঠানিকভাবে নির্দেশ দিয়েছি।আমাদের সকল সহযোগী সংগঠন বিশেষ করে সম্মানিত ভোটারদের কাছে আমদের এই মেসেজটা আপনাদের মাধ্যেমে পৌঁছে দিতে চাচ্ছি। আমারা আমাদের প্রার্থী শেখ রকিব হোসনকে সমর্থন জানাচ্ছি এবং পৌরবাসীর কাছে দোয়া চাচ্ছি।আগামীকাল প্রতীক বরাদ্দের পর প্রতীকসহ আগামী ১৫ জুুন পযর্ন্ত মাঠে থাকবো।

এ সংবাদ সম্মেলনে জেলা আওয়মী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সিনিয়র সহ-সভাপতি শেখ রুহুল আমিন, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফর রহমান বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদরসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং দলীয় নেতার্কমীরা উপস্থিত ছিলেন।

এদিকে, মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দেয়ায় আজ শুক্রবার (২৭ মে) দুপুরে অপর মেয়র প্রার্থী ও জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাব উদ্দিন আজমের সহস্রাধিক সমর্থক বিক্ষোভ মিছিল বের করে।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে স্থানীয় চৌরঙ্গীতে গিয়ে শেষ হয়।পরে সেখানে প্রতিবাদ সমাবেশে মেয়র প্রার্থী জি এম সাহাব উদ্দিন আজম, শেখ ইনসান আলী, শেখ শাহাবুদ্দিন হিটু প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় বক্তরা বলেন,গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন উন্মুক্ত করা হয়েছে।কিন্তু একজন প্রার্থীকে জেলা আওয়ামী লীগের দেয়া সমর্থন সম্পূর্ন অবৈধ। তারা এ সমর্থনের ঘটনার তীব্র প্রতিবাদ করেন।

প্রসঙ্গত, আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মেয়র পদে ১০ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। নির্বাচনে কোন দলীয় মনোনয়ন না দেয়ায় এখানে উন্মুক্ত নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...
© All Rights Reserved © 2022 DainikBD24
Theme Customized BY Sky Host BD