মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

আওয়ামী লীগনেতা ও পিপি এ্যাডভোকেট শাহ আজিজুল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী এবং বিভিন্ন মহলের শোক

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৭ মে, ২০২২

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

 

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেধাদীপ্ত রাজনীতির সারথি পিপি ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট শাহ আজিজুল হক রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৬ মে) দুপুর সাড়ে ১২টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ইউনাইটেড হাসপাতাল থেকে তার মরদেহ ঢাকার সিএমএইচ এ নিয়ে সেখানকার হিমঘরে রাখা হয় ।সেখান থেকে শুক্রবার (২৭ মে) ভোর ৫টায় মরদেহবাহী এম্বুলেন্স শুক্রবার সকালে কিশোরগঞ্জ শহরের খরমপট্টি এলাকার বাসভবনে আনা হয়।পরে সকাল ১০টায় শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য জেলা আওয়ামী লীগ অফিসে নেয়া হয়।

বাদ জুমআ শহরের ঐতিহাসিক পাগলা মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার পরে মরদেহ গ্রামের বাড়িতে নেয়ার পর সেখানে বাদ আসর দ্বিতীয় ও শেষ নামাজে জানাজা অনুষ্ঠিত এবং পরে তার মরদেহ সমাধি করা হয় ।

মৃত্যুকালে তিনি সহধরমিনি কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ফাতেমা জহুরা বিনা,৩কন্যাসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

আওয়ামী লীগনেতা ও পিপি এডভোকেট শাহ আজিজুল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি-এডভোকেট আব্দুল হামিদ ,প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং বিভিন্ন মহলের পক্ষ থেকে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারঃসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট জিল্লুর রহমান ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট এমএ আফজল,কিশোরগঞ্জ -২ আসনের সংসদ সদস্য ,সাবেক আইজিপি এবং রাষ্ট্রদূত নুর মোহাম্মদ ,জাতীয় পার্টির মহাসচিব এ্যাডভোকেট মজিবুল হক চুন্নু,কটিয়াদি সরকারী কলেজ ৮০-এর দশকের সাবেক ভিপি আওয়ামী লীগ নেতা ছিদিদকুর রহমান ভুইয়া ,যুক্ত রাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মুলধারার রাজনীতিক এমএ সালাম ,যুক্ত রাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ,আওয়ামী লীগনেতা মাহবুবুর রহমান মিলন,ওসমান গনি.সুহাস বডুয়া ,সাংবাদিক হেলাল মাহমুদ,কায়কোবাদ খান,দেলওয়ার মানিক,জাহাংগীর কবির,একেএম ফায়জুললাহ বাদল,মাহবুবুর রহমান,সাংবাদিক নজরুল ইসলাম স্বপন,সাংবাদিক রুহুল আমিন রাজু প্রমূখ গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন ।