1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা পলাশবাড়ীতে ব্যবসায়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন ক্ষতিগ্রস্ত ক্রেতার পাশে দাড়ালো পলাশবাড়ী ওয়াল্টন প্লাজা ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বগুড়া আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিল সহ  গ্রেফতার ২

গোপালগঞ্জ পৌর নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী বদর,রইলো ১০ প্রার্থী

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধি :

 

গোপালগঞ্জ পৌর নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী এবং জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদর।

তার পদত্যাগের মধ্য দিয়ে নির্বাচনের মাঠে রইল ১০ জন প্রার্থী।

গতকাল বুধবার (২৫ মে) বিকেল সাড়ে ৫ টায় স্থানীয় প্রেসক্লাব চত্ত্বরে এক সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে এম বদরুল আলম বদর বলেন, গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে আমিসহ ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করি। যাচাই বাছাইয়ে সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। দলীয় হাই কমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী ও কথা বার্তার মাধ্যমে এক পর্যায়ে গিয়ে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহারের সিদ্ধান্ত গ্রহন করি। আমার কর্মি সমর্থকসহ সবার সাথে আলোচনা করে বৃহস্পতিবার সকালে মনোনয়নপত্র প্রত্যাহার করবো। আমি এই মুহুর্ত থেকে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

তিনি আরো বলেন, আমি যার কথায় মনোনয়নপত্র প্রত্যাহার করলাম, তার কথা অনুযায়ী আমার আরেকজন প্রার্থী শেখ পরিবারের সদস্য মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে আমার কর্মি সমর্থকদের নিয়ে পূর্ণ সমর্থক দিলাম। ভোটের দিন পযর্ন্ত আমি তার সাথে থাকবো। আমি আশা করি যারা আমাকে পছন্দ করেন, ভালবাসেন তারা আমাকে ভুল বুঝবেন না।

এ সময় তার কর্মি সমর্থক ও স্থানীয় গণ মাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন দলীয় মনোনয়ন না দিয়ে গোপালগঞ্জ পৌর নির্বাচন উন্মুক্ত করেন দেয়। নির্বাচনে মেয়র পদে মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD