1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে যাত্রা করলো মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতাল রোগী সেবা কার্যক্রম গাইবান্ধা বোয়ালী ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের পরিবারের মাঝে কম্বল বিতরণ গোপালগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও শোভাযাত্রা গোপালগঞ্জে পিতার সন্ধানের দাবিতে পরিবারে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি বসতবাড়ি ভষ্মিভূত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত গোপালগঞ্জে জমিজমা বিরোধের জেরে ভাতিজাদের হাতে চাচা নিহত কোটালীপাড়া পৌর নির্বাচনে সম্ভাব্য ১৬ প্রার্থী সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান। গোপালগঞ্জে বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পূঁজা অনুষ্ঠিত

আমগাছ ও পুরাতন পোস্ট অফিস সুকৌশলে বিক্রি করলো পোস্ট মাস্টার..!

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ মে, ২০২২

আমিরুল ইসলাম কবির,বিশেষ প্রতিনিধিঃ

 

গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর শহরের থানা গেটের সামনে পোস্ট অফিসের জায়গায় থাকা সারিবদ্ধ অর্ধশতবর্ষী আমগাছ গুলো ও পুরাতন পোস্ট অফিস টিনসেট সেমিপাকা ভবনটি সুকৌশলে বিক্রি করে টাকা পকেটস্থ করার অভিযোগ উঠেছে ধুরন্ধর পোস্ট মাস্টার নিদীপ চন্দ্র দেবনাথের বিরুদ্ধে ৷

স্থানীয়দের নিকট হতে জানা যায়,পলাশবাড়ী পোস্ট মাস্টার নিদীপ চন্দ্র দেবনাথ নতুন পোস্ট অফিস ভবন কাজের ঠিকাদারের দোহাইয়ে পোস্ট অফিসের সীমানায় রোপন কৃত সারিবদ্ধ থাকা অর্ধশতবর্ষী ৫ টি আমগাছ যাহার আনুমানিক মূল্য প্রায় ৩ লক্ষ টাকা।

এসব গাছ স্থানীয়দের ভবন নির্মাণের ঠিকাদারদের দোহাই দিয়ে পোস্ট মাষ্টার পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের বেঙ্গুলীয়া এলাকার বাসিন্দা ওই ইউনিয়নের সাব পোস্ট মাস্টার আব্দুর রাজ্জাকের মাধ্যমে কৌশলে বিক্রি করছেন। এছাড়াও পোস্ট অফিসের সামনে থাকা টিন সেট সেমি পাকা পুরাতন ভবনটির টিন ও ইট বিক্রি করেছেন। ভবনের টিন খোলার সময় সন্দেহ হলে এ বিষয়ে পোস্ট মাস্টারের কাছে জানতে চান স্থানীয়রা। তখন তিনি বলেন, উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে এসব বিক্রি হচ্ছে।

নির্দেশনা পত্র দেখতে চাইলে তিনি হেড অফিসে রয়েছে বলে জানান। পরে স্থানীয়দের সাথে পোস্ট মাস্টারের তর্ক বিতর্কের খবরে সেখানে গণমাধ্যমকর্মীগণ উপস্থিত হন। তারা পোস্ট মাস্টারের নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি সদুত্তর দিতে পারেননি।

স্থানীয় সচেতন মহল সূত্র থেকে জানা যায়,থানা গেটে থাকা অর্ধশতবর্ষী আম গাছগুলো নিধন করলো,পুরাতন পোস্ট অফিসটি নিলাম না করে নিজ মনগড়া ভাবে বিক্রি করছেন পোস্ট মাস্টার। আমরা সংশ্লিষ্টদের নিকট উক্ত বিষয়ে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD