1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়, পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি অমর একুশের বই মেলায় শাবানা ইসলাম বন্যার অপূর্বা ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ এ ভূষিত সঙ্গীত শিল্পী পুষ্পিতা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক! পলাশবাড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত সাপ্তাহিক গাইবান্ধার বুকে দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৮২ তম জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি বগুড়ার আদমদিঘীতে জাতীয় দৈনিক ভোরের কাগজের সাংবাদিক মঞ্জু’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার।

বাবা হারা ছেলে আর কখনো বলবেনা মা’ ভোক লাগছে খাওন দাও।চালকের কানে মোবাইল ফোন; ট্রাক্টর উঠল শিশুর বুকে

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

 

কুমিল্লার দেবিদ্বারে সড়ক দূর্ঘটনায় ৭ বছর বয়সী সিয়াম নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এ মর্মান্তি সড়ক দূর্ঘটনাটি ঘটে মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় দেবীদ্বার উপজেলার ‘ভিড়াল্লা- ধামতী’ সড়কের দেবিদ্বার পৌর এলাকার পোনরা গ্রামে। নিহত শিশু মাজহারুল পেনরা গ্রামের মৃত: সোহেল রানার পুত্র।

স্থানীয় প্রত্যক্ষদর্শি ও পুলিশ জানান, মঙ্গলবার ভোরে পোনরা বাজার মসজিদের মক্তবে পাঠ শেষে মাজহারুল বাড়ি ফেরার পথে হঠাৎ একটি ইট বোঝাই ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই মারা যায়।

মাজহারুলের মামা মোঃ ফারুক জানান, ঘটনার সময় ভিংলাবাড়ি এইচ বি ব্রীকস ফিল্ড থেকে উপজেলার ধামতী যাওয়ার পথে ইট বোঝাই একটি ট্রাক্টর একটি অটো রিক্সাকে সাইড দিতে যেয়ে রং সাইডে চলে আসে, এসময় সড়কের পাশ দিয়ে হেটে যাওয়া শিশু মাজহারুলকে চাপা দেয়। এসময় ট্রাক্টর চালক মোবাইল ফোনে কথা বলছিলেন। ট্রাক্টর চালক রাসেল পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের মৃত; রঞ্জু ড্রাইভারের পুত্র। রাসেল ট্রাক্টরের প্রশিক্ষিত চালক ছিলেন না, তিনি ট্রাক্টরের হেলপার হিসেবে কাজ করতেন। ট্রাক্টরের মূল মালিক ভিংলাবাড়ি গ্রামের মোঃ দেলোয়ার হোসেন ভূঁইয়া।

নিহত শিশুর মা’ সন্তানের মরদেহের পাশে গগন বিদারী আর্তনাদে সন্তান হারা শোকে মুহ্যমান। আর বলছেন,- বাবা মরা ছেলেকে মক্তবে পাঠালাম, কখন আসবে ছেলে নাস্তা নিয়ে অপেক্ষা করছি? আমার ছেলে লাশ আসল, আর কখনো বলবেনা মা’ ভোক লাগছে খাওন দাও।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান বলেন, নিহত শিশুর মরদেহ এবং ঘাতক ট্রাক্টরটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে, মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD