1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়, পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি অমর একুশের বই মেলায় শাবানা ইসলাম বন্যার অপূর্বা ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ এ ভূষিত সঙ্গীত শিল্পী পুষ্পিতা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক! পলাশবাড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত সাপ্তাহিক গাইবান্ধার বুকে দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৮২ তম জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি বগুড়ার আদমদিঘীতে জাতীয় দৈনিক ভোরের কাগজের সাংবাদিক মঞ্জু’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার।

সাবেক স্ত্রীকে ফের সংসার করার কথা বলে ডেকে হত্যা, স্বামী গ্রেফতার !!

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২

বগুড়া জেলা প্রতিনিধিঃ

 

তালাকের প্রায় তিন মাস পর আবারও সংসার করার আশ্বাসে ডেকে নিয়ে সাবেক স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে মো. নুরুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। নিহত নারীর নাম রেশমা আক্তার (৩০)। রবিবার (২২ মে) রাতে রাজধানীর কাকরাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-১০-এর একটি টিম।

র‌্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত রেশমা আক্তারকে তিন মাস আগে তালাক দেন নুরুল ইসলাম। তিনি এক সন্তানের জননী। নতুন করে সংসার শুরুর কথা বলে গত ১৭ মে রেশমাকে একটি মেসে ডেকে নিয়ে যান নুরুল। পরে নুরুল রেশমাকে তার বাসায় ডেকে নিয়ে গলাকেটে হত্যা করেন। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

এনায়েত কবির সোয়েব বলেন, ঘটনার পর র‍্যাব-১০ ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার রাতে রাজধানীর কাকরাইল এলাকা থেকে ঘাতক নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সোমবার (২৩ মে)রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD