1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাঘাটা-ফুলছড়ি উপজেলা যুবলীগের যৌথ বিশেষ বর্ধিতসভা ২০২২ অনুষ্ঠিত গাইবান্ধায় চাচার ছোড়া অ্যাসিডে দগ্ধ ২ ভাই গোবিন্দগঞ্জে আন্তঃজেলা সয়াবিন তৈল প্রতারক চক্রোর ২ সদস্য গ্রেফতার জামালপুরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন অভিনব কায়দায় ফুলের টবে মাদক পরিবহন ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ পঞ্চগড় জেলার বোদায় নৌকা ডুবি শিশু-নারীসহ ২৪ জনের মৃত্যু সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন মোনোনয়ন না পেয়েও যুবলীগ নেত্রী শাপলার নৌকা মার্কার গণসংযোগ ও ভোট প্রার্থনা গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনের প্রতিক বরাদ্দ হাসপাতালের অনিয়ম দূর্নীতি বন্ধের দাবিতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ

গোপালগঞ্জের ৮ লাখ টাকা মূল্যের অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মধুমতি বাঁওড়ে অভিযান চালিয়ে প্রায় ৮ লাখ টাকা মূল্যের অবৈধ জাল আটক করে পুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ সোমবার (২৩ মে) সকালে কাশিয়ানী উপজেলার মধুমতি বাঁওড়ে এ অভিযান চালানো হয়।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান, মধুমতি বাওড়ে অবৈধ জাল দিয়ে মাছ শিকার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় ওই বাওড় থেকে ৮ লাখ টাকা মূল্যের ২০টি চায়না ম্যাজিক জাল, ৮টি চারপাটা জাল ও ৫’শ মিটার কারেট জাল, একটি বেড়া জালসহ প্রায় ১০ হাজার মিটার অবৈধ জাল আটক করা হয়। পরে তা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এ অভিযানে উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম শাজাহান সিরাজ, সহকারী মৎস্য কর্মকর্তা এস এম লৎফর রহমান উপস্থিত ছিলেন।

দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ করতে আগামীতেও এ অভিযান চলবে বলে জানান কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...
© All Rights Reserved © 2022 DainikBD24
Theme Customized BY Sky Host BD