শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

মাদকসহ গাড়ি আটক- গাইবান্ধা ট্রাফিক পুলিশের

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

গাইবান্ধায় কর্তব্যরত অবস্থায় একটি ডিসকভার ১০০ সিসি মটর সাইকেল সহ মটর সাইকেল এর সিটের নিচ থেকে আনুমানিক ১লক্ষ ৩ হাজার ৭শ টাকা মূল্যের ৫ কেজি ১শ ৮৫ গ্রাম মাদকদ্রব্য গাজা আটক করেছে ট্রাফিক পুলিশ।

ট্রাফিক পুলিশ সূত্রে জানা গেছে-বুধবার সন্ধ্যা ৭ টার দিকে গাইবান্ধা শহরের বড় মসজিদ মোড় হয়ে একজন মটর সাইকেল চালক হেলমেট ছাড়া মটর সাইকেল চালিয়ে পূর্ব পাড়া মুখে যাচ্ছিল।এ সময় ট্রাফিক কনষ্টেবল ফরহাদ মটর সাইকেল চালককে থামানোর জন্য সিগনাল দিলে মটর সাইকেল চালক মটর সাইকেল থুয়ে চলে যায়। পরে দীর্ঘ সময় পেড়িয়ে গেলেও মটর সাইকেল চালক মটর সাইকেল নিতে না আসায় ট্রাফিক কনষ্টেবল ফরহাদ এর সন্দেহ হলে তিনি মটর সাইকেল এর সিটের কভার তুলে দেখে গাজার বস্তা। পরে মটর সাইকেল সহ গাজার বস্তাটি উদ্ধার করে ট্রাফিক পুলিশ বক্স অফিসে এনে মেশিনে মাপলে গাজার পরিমাণ জানা যায়।

মটরসাইকেলটি আটককালে টিআই আলী আজম,টি এস আই মোজাম্মেল, ট্রাফিক মিজানুর উপস্থিত ছিলেন।

এ রিপোর্ট লেখা অবধি মটর সাইকেল চালক পলাতক থাকায় তার নাম ঠিকানা যানা যায়নি।

গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ ( টি আই প্রশাসন) নূর আলম সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- বগুড়া-হ-১৩ সিরিয়ালের ২৮৬৫ নাম্বারের একটি ভুয়া নাম্বার প্লেট সংযুক্ত একজন মটর সাইকেল চালক মটর সাইকেল নিয়ে সুন্দরগঞ্জ থেকে বালাসী রুটে যাচ্ছিল। ধারনা করা হচ্ছে গাজাগুলো কুড়িগ্রাম থেকে নৌকাযোগে এনে বালাসী হয়ে জামালপুর অথবা ঢাকায় প্রেরন করার উদ্দেশ্যে যাচ্ছিল। গাজাসহ বস্তাটি সদর থানায় হস্তান্তর করা হয়েছে।