1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাঘাটা-ফুলছড়ি উপজেলা যুবলীগের যৌথ বিশেষ বর্ধিতসভা ২০২২ অনুষ্ঠিত গাইবান্ধায় চাচার ছোড়া অ্যাসিডে দগ্ধ ২ ভাই গোবিন্দগঞ্জে আন্তঃজেলা সয়াবিন তৈল প্রতারক চক্রোর ২ সদস্য গ্রেফতার জামালপুরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন অভিনব কায়দায় ফুলের টবে মাদক পরিবহন ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ পঞ্চগড় জেলার বোদায় নৌকা ডুবি শিশু-নারীসহ ২৪ জনের মৃত্যু সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন মোনোনয়ন না পেয়েও যুবলীগ নেত্রী শাপলার নৌকা মার্কার গণসংযোগ ও ভোট প্রার্থনা গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনের প্রতিক বরাদ্দ হাসপাতালের অনিয়ম দূর্নীতি বন্ধের দাবিতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ

মাদকসহ গাড়ি আটক- গাইবান্ধা ট্রাফিক পুলিশের

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

গাইবান্ধায় কর্তব্যরত অবস্থায় একটি ডিসকভার ১০০ সিসি মটর সাইকেল সহ মটর সাইকেল এর সিটের নিচ থেকে আনুমানিক ১লক্ষ ৩ হাজার ৭শ টাকা মূল্যের ৫ কেজি ১শ ৮৫ গ্রাম মাদকদ্রব্য গাজা আটক করেছে ট্রাফিক পুলিশ।

ট্রাফিক পুলিশ সূত্রে জানা গেছে-বুধবার সন্ধ্যা ৭ টার দিকে গাইবান্ধা শহরের বড় মসজিদ মোড় হয়ে একজন মটর সাইকেল চালক হেলমেট ছাড়া মটর সাইকেল চালিয়ে পূর্ব পাড়া মুখে যাচ্ছিল।এ সময় ট্রাফিক কনষ্টেবল ফরহাদ মটর সাইকেল চালককে থামানোর জন্য সিগনাল দিলে মটর সাইকেল চালক মটর সাইকেল থুয়ে চলে যায়। পরে দীর্ঘ সময় পেড়িয়ে গেলেও মটর সাইকেল চালক মটর সাইকেল নিতে না আসায় ট্রাফিক কনষ্টেবল ফরহাদ এর সন্দেহ হলে তিনি মটর সাইকেল এর সিটের কভার তুলে দেখে গাজার বস্তা। পরে মটর সাইকেল সহ গাজার বস্তাটি উদ্ধার করে ট্রাফিক পুলিশ বক্স অফিসে এনে মেশিনে মাপলে গাজার পরিমাণ জানা যায়।

মটরসাইকেলটি আটককালে টিআই আলী আজম,টি এস আই মোজাম্মেল, ট্রাফিক মিজানুর উপস্থিত ছিলেন।

এ রিপোর্ট লেখা অবধি মটর সাইকেল চালক পলাতক থাকায় তার নাম ঠিকানা যানা যায়নি।

গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ ( টি আই প্রশাসন) নূর আলম সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- বগুড়া-হ-১৩ সিরিয়ালের ২৮৬৫ নাম্বারের একটি ভুয়া নাম্বার প্লেট সংযুক্ত একজন মটর সাইকেল চালক মটর সাইকেল নিয়ে সুন্দরগঞ্জ থেকে বালাসী রুটে যাচ্ছিল। ধারনা করা হচ্ছে গাজাগুলো কুড়িগ্রাম থেকে নৌকাযোগে এনে বালাসী হয়ে জামালপুর অথবা ঢাকায় প্রেরন করার উদ্দেশ্যে যাচ্ছিল। গাজাসহ বস্তাটি সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...
© All Rights Reserved © 2022 DainikBD24
Theme Customized BY Sky Host BD