1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা পলাশবাড়ীতে ব্যবসায়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন ক্ষতিগ্রস্ত ক্রেতার পাশে দাড়ালো পলাশবাড়ী ওয়াল্টন প্লাজা ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বগুড়া আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিল সহ  গ্রেফতার ২

গাইবান্ধার পলাশবাড়ী‌তে বিশ্ব মা দিবস পা‌লিত

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২

পলাশবাড়ী উপজেলা প্রতিনিধিঃ

সারা দে‌শের ন‌্যায় গাইবান্ধার পলাশবাড়ী‌তে বিশ্ব ‘মা’ দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও স্বপ্নজয়ী মা‌কে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ উপল‌ক্ষে ৮ই মে রোববার উপজেলা প্রশাসনের উদ্যোগে ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপ‌জেলা টাউন হলরুমে সহকারী ক‌মিশনার ভূ‌মি প্রদীপ্ত রায় দীপন এর সভাপতিত্বে ‘মা’ দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হি‌সে‌বে বক্তব‌্য রা‌খেন
উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান এ‌কেএম মোক‌ছেদ চৌধুরী বিদ‌্যৎ। বি‌শেষ অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন, উপ‌জেলা ম‌হিলা আওয়মী‌লী‌গের সভাপ‌তি ছা‌বিনা ইয়স‌মিন ঝুনু ও সাংবা‌দিক মাসুদার রহমান মাসুদ।

এর আ‌গে দিব‌সের তাৎপর্য তু‌লে ধ‌রে গুরুত্বপূর্ণ বক্তব‌্য রা‌খেন উপজেলা ম‌হিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আকতার। এসময় বি‌ভিন্ন সরকারীদপ্ত‌রের কর্মকর্তাগনসহ রাজ‌নৈ‌তিক ও পেশাজী‌বী সংগঠ‌নের নেতৃবৃন্দ উপস্থিত ছি‌লেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD