1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা

গোবিন্দগঞ্জে কোচের সাথে পিকআপের সংঘর্ষে মাছ ব্যবসায়ির মৃত্যু

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৮ মে, ২০২২

বিশেষ প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে রংপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী কোচের সাথে বিপরীত দিক থেকে আসা মাছ বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।এ সময় গুরুতর আহত হয়েছেন আরেক ব্যবসায়ী।

আজ ৮ মে রবিবার বেলা ১২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার কালিতলা গুপিনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,রবিবার বেলা ১২টার দিকে রংপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী কোচ হানিফ পরিবহণ (ঢাকা মেট্রো- ব-১৪-৫৯৮২) এর সাথে রংপুরমূখী একটি মাছ বহণকারী পিকআপের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে পিকআপের এক পাশ্বের ডালা খুলে ২ মাছ ব্যবসায়ী ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় নিরব (৩০) নামের একজন ঘটনাস্থলেই মারা যান। ছিটকে পড়া গুরুতর আহত দুলাল নামের আরেক জনকে চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় বগুড়ায় প্রেরণ করা হয়েছে। হতাহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নিদুর্ঘটনার সাথে সাথে পিকআপ ভ্যানটি পালিয়ে গেলেও ঘটনাস্থলেই আটকে আছে হানিফ পরিবহণের কোচটি।

এ বিষয়টি গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নূরুন্নবী প্রধান ও গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশনের ইনচার্জ আরিফ আনোয়ার নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, পবিত্র ঈদ উল ফিতর শেষে প্রিয়জনের পাশে থাকার পর নিজ ঘর হতে কর্মস্থলে ছুটছে মানুষ। ছোট বড় যানবাহন গুলো যাতায়াতের একমাত্র বাহন সড়ক মহাসড়ক গুলোতে এখন দূরপাল্লার যানবাহন গুলো ছুটছে গন্তব্যে। মহাসড়কের নির্মাণ কাজ চলায় এমনিতেই মহাসড়কে ছোট বড় যাত্রীবাহী ও মালবাহী যানবাহনের যাতায়াতের সমস্যা সেখানে থ্রি হুইলার, পাওয়ার টিলার,ট্রাক্টর,অটোভ্যান ও রিক্সা, সিএনজি চালিত ও ব্যাটারি চালিত তিনচাকার ছোট যানবাহন গুলো সড়ক দূর্ঘটনার অন্যতম কারণ হিসাবে দেখছেন সচেতন মহল। তারা মনে করেন, বৈধ চালক নিশ্চিত করণ ও অবৈধ যানবাহন গুলো মহাসড়কে নিষিদ্ধ করার আদেশ বাস্তবায়ন হলে অনেকাংশে সড়ক দূর্ঘটনা রোধ হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD