শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

জাগ্রত ব্লাড ডোনার্স ক্লাব রংপুর বিভাগের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- রবিবার, ৮ মে, ২০২২

রংপুর বিভাগীয় প্রতিনিধিঃ

জাগ্রত ব্লাড ডোনার্স ক্লাব রংপুর বিভাগ,জেলা ও উপজেলা কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত।
অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাগ্রত সাংস্কৃতিক জোটের সভাপতি বিশিষ্ট অভিনেতা বীরমুক্তিযোদ্ধা আহসানুল হক মিনু, প্রধান আর্কষন জাগ্রত ব্যবসায়ী ও জনতার সম্মানিত চেয়ারম্যান জাগ্রত মহানায়ক জনাব শিহাব রিফাত আলম। উদ্বোধন করেন জাগ্রত ব্লাড ডোনার্স ক্লাব কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট জনাব আঞ্জুমান আরা ডলি,প্রধান আলোচক ছিলেন রংপুরের বিশিষ্ট সংগঠক ও মানবিধাকার কর্মী অধ্যক্ষ খন্দকার ফখরুল আনাম বেঞ্জু।

সভাপতিত্ব করেন জাগ্রত ব্লাড ডোনার্স ক্লাব রংপুর বিভাগীয় কমিটির উপদেষ্টা একেএম শাহাদাৎ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাগ্রত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান লিটন, সুইটি আঞ্জুম,এমরান হোসেন, হাবিবুর রহমান মন্টু, বিশিষ্ট লেখক সৈয়দা রুখসানা জামান শানু,রাজ্জাক মুরাদ, সর্বোচ্চ রক্তদাতা জাবেদ নাসিম, বীরমুক্তিযোদ্ধা কান্তি ভূষণ কুন্ডু,প্রকৌশলী দেলোয়ার হোসেন রংপুরী,বাংলার চোখের প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী তানভির আশরাফি,সমাজসেবা কর্মকর্তা লেখক নাহিদা ইয়াসমিন, ডাঃ হারুন স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি জয়িতা নাসরিন নাজ সহ প্রমুখ।

সঞ্চালনা করেন শিহাব রিফাত আলম, আবু বকর সিদ্দিক ও জাগ্রত হিরো মাঈনউদ্দীন।

রংপুর বিভাগের আট জেলা সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা দুই শতাধিক স্বেচ্ছাসেবকের অংশগ্রহনে মিলনমেলা প্রাণবন্ত হয়ে উঠে।

উক্ত অনুষ্ঠান আয়োজনে ছিলেন জাগ্রত ব্লাড ডোনার্স ক্লাব রংপুর বিভাগ এর সম্মানিত সভাপতি সান্তনা আক্তার নূরী ও সিনিয়ার সহ সভাপতি এম মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক আহসান হাবীব মানিক, সাংগঠনিক সম্পাদক দিবস রায়, মহিলা বিষয়ক সম্পাদক সানু তাছমিন ও রংপুর জেলা সভাপতি দেলোয়ার হোসেন ও শিমু আক্তার,সাওন প্রমুখ।।

উক্ত অনুষ্ঠানে জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশ এর চেয়ারম্যান শিহাব রিফাত আলম রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক আহসান হাবীব মানিক কে তার দক্ষ নেতৃত্বের জন্য “জাগ্রত সুপার স্টার” ঘোষণা করেন।
সামাজিক ভালো কাজ ও নিবেদিত মানুষ হিসেবে রংপুরের বিশিষ্ট লেখক, সমাজসেবক,সংগঠক,সাংবাদিক, শিক্ষানুরাগী, জয়িতা নাসরিন নাজ সহ অনেক গুনি মানুষকে সম্মাননা প্রদান করা হয়।

শেষে স্হানীয় শিল্পী ও জাতীয় পর্যায়ের শিল্পী সেরা কন্ঠ অন্তর রহমানের উপস্থিতিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন রংপুর জেলার সম্মানিত প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ জেপলিন(ইউএসএ)।