1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা পলাশবাড়ীতে ব্যবসায়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন ক্ষতিগ্রস্ত ক্রেতার পাশে দাড়ালো পলাশবাড়ী ওয়াল্টন প্লাজা ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বগুড়া আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিল সহ  গ্রেফতার ২

গাইবান্ধায় ঈদের দিনে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহসান হাবীব (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত আহসান সদর উপজেলার দক্ষিণ গিদারী গ্রামের ফকিরটারী এলাকার আঞ্জু ডাক্টারের ছেলে।

আজ ৩ মে মঙ্গলবার ঈদের দিন দুপুর ১২টার দিকে দারিয়াপুর-গাইবান্ধা উপ-মহাসড়কের পাশে মোটর সাইকেল ম্যাকানিক্সের দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই হোন্ডা চালক দ্রুত গতিতে নতুন একটি পালসার মোটরসাইকেল নিয়ে গাইবান্ধার দিকে যাচ্ছিলেন। এমন সময় মোটরসাইকেলের চাকা স্লিপ করে রাস্তায় লুটিয়ে পড়েন সে। স্থানীয়রা দ্রুত তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD