সুন্দরগঞ্জে আনন্দ গ্রুপের ব‍্যবস্থাপনা পরিচালকের ঈদ উপহার বিতরণ

দৈনিক বাংলাদেশদৈনিক বাংলাদেশ
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৬ AM, ২৪ এপ্রিল ২০২২

সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে সুন্দরগঞ্জ উপজেলার ১০ হাজার গরিব ও দুস্থ‍্য নারী,পুরুষের মধ্যে ঈদ উপহার স্বরূপ শাড়ি ও লুঙ্গি বিতরণ করবেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক(ভারপ্রাপ্ত)সাবেক সংসদ সদস্য শহীদ মঞ্জুরুল ইসলামের বড় বোন এবং আনন্দ গ্রূপের ব‍্যবস্থাপনা পরিচালক মিসেস আফরোজা বারী।

প্রতিবছর তিনি আনন্দ গ্রুপের পক্ষে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ করে থাকেন।

ঈদ মানে আনন্দ,ঈদ মানে খুশি।আর এ খুশি গরিব-দুঃখী সবাই যেন সমানভাবে উপভোগ করতে পারে সে লক্ষ্যে ঈদের আগে শাড়ি,লুঙ্গি বিতরণ করে থাকেন তিনি।

শনিবার (২৩ এপ্রিল) উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দুই হাজার অসহায় দুস্থদের মাঝে
শাড়ি লুঙ্গি বিতরণ উদ্বোধনকালে মিসেস আফরোজা বারী বলেন,পবিত্র ঈদুল ফিতরের দিনে কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে সে জন্যই সর্বস্তরের নারী পুরুষের মধ্যে ঈদ উপহার দেওয়া হচ্ছে।এটা শুধু একটা শাড়ি বা লুঙ্গি নয়, এর মাধ্যমে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেওয়া।

তিনি আরো বলেন,আজ দুই হাজার জনের মধ‍্যে শাড়ি লুঙ্গি বিতরণের মধ‍্যে দিয়ে পর্যায়ক্রমে উপজেলা ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ১০হাজার লোকের মাঝে শাড়ি লুঙ্গি বিতরন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন,থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখার মোকাদ্দেম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও দহবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল আলম সরকার রেজা,সাবেক পৌর মেয়র ও আ’লীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন,যুগ্ম-আহ্বায়ক হাফিজা বেগম কাকলী, সদস্য ফাহমিদা বুলবুল কাকলী,পৌর আ’লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ, সহ-সভাপতি এটিএম মাসুদ-উল ইসলাম চঞ্চল,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,সেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :