ওয়াশিংটনে বন্দুক হামলা,১২ বছরের কিশোরী সহ আহত ৪

দৈনিক বাংলাদেশদৈনিক বাংলাদেশ
  প্রকাশিত হয়েছেঃ  ০২:০৪ PM, ২৩ এপ্রিল ২০২২

নিউজ ডেক্সঃ

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনে বন্দুক হামলা চালিয়ে চারজনকে আহত করেছেন এক ব্যক্তি। পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার আগে নিজেও আত্মহত্যা করেছেন তিনি। শহরের পুলিশ প্রধান এই তথ্য জানান।

এএফপির খবরে বলা হয়, স্থানীয় সময় শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। এরপর রাজধানীর কানেকটিকাটের অ্যাভিনিউ-ভ্যান নেস এলাকায় বিপুল পুলিশ মোতায়েন হয়েছে। গোটা এলাকায় বহিরাগতদের প্রবেশ বন্ধ করে দেওয়া হয়।

সহকারী পুলিশ প্রধান স্টুয়ার্ট এমেরম্যান জানান, আহত তিনজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। আরেকজন ১২ বছর বয়সী কিশোরী গুলিতে সামান্য আহত হয়েছেন।

শুক্রবার রাতে সংবাদ সম্মেলনে ওয়াশিংটনের পুলিশ প্রধান রবার্ট কন্টি জানান, সন্দেহভাজন হামলাকারী ঘটনাস্থলেই মারা গেছেন। তবে তার হামলার উদ্দেশ্য এখনো জানা যায়নি। হামলার পর একটি অ্যাপার্টমেন্টের পাঁচতলা থেকে ছয়টিরও বেশি বন্দুক ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

সামাজিক মাধ্যমে শেয়ার করা এক ভিডিওতে ঘটনাস্থলে একাধিক লোককে প্রাণ বাঁচাতে দৌড়াতে দেখা যায়। এ সময় পেছন থেকে স্বয়ংক্রিয় বন্দুকের গুলির শব্দ শোনা যায়। যদিও এই ভিডিওর সত্যতা এখনো যাচাই করা হয়নি।

আপনার মতামত লিখুন :