1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাঘাটা-ফুলছড়ি উপজেলা যুবলীগের যৌথ বিশেষ বর্ধিতসভা ২০২২ অনুষ্ঠিত গাইবান্ধায় চাচার ছোড়া অ্যাসিডে দগ্ধ ২ ভাই গোবিন্দগঞ্জে আন্তঃজেলা সয়াবিন তৈল প্রতারক চক্রোর ২ সদস্য গ্রেফতার জামালপুরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন অভিনব কায়দায় ফুলের টবে মাদক পরিবহন ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ পঞ্চগড় জেলার বোদায় নৌকা ডুবি শিশু-নারীসহ ২৪ জনের মৃত্যু সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন মোনোনয়ন না পেয়েও যুবলীগ নেত্রী শাপলার নৌকা মার্কার গণসংযোগ ও ভোট প্রার্থনা গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনের প্রতিক বরাদ্দ হাসপাতালের অনিয়ম দূর্নীতি বন্ধের দাবিতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ

মাদারীপুরের কালকিনিতে বিদ্যুৎপৃষ্ঠে লাইন ম্যান দগ্ধ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

মাদারীপুরের কালকিনির ভুরঘাটা বাজারের আবুল হাসেম ফিলিংস্টেশন এর নতুন গ্যাসস্টেশনের বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে তারের সাথে ঝুলে থাকে আবুল হাসান নামের এক বিদ্যুতের লাইন ম্যান।

স্থানীয় জনগন ও ফায়ার সার্ভিস আহত অবস্থায় তাকে উদ্ধার করে।

ঘটনাটি বুধবার দুপুরে শিমুল-পলাশ মার্কেটের সামনে বিদ্যুৎ খুঁটির উপর ঘটে।

পল্লীবিদ্যুৎ অফিস ও স্থানীয় সূত্রে জানাযায়,কালকিনির ভুরঘাটা বাজারের আবুল হাসেম ফিলিংস্টেশন এর গ্যাসস্টেশনের জন্য নতুন বিদ্যুৎ সংযোগের জন্য পল্লীবিদ্যুৎ অফিস বরাবর আবেদন করেন ভুক্তভোগী। নতুন সংযোগ অনুমোদন হয়ে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে খুটি ও তার সংযোগের জন্য পল্লীবিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে অফিস থেকে যানানো হয় লাইন বন্ধ আছে আপনারা কাজ করতে পারেন। আবুল হাসানসহ আরো দু’জন সংযোগের কাজ শেষ করে নামার সময় হঠাৎ তারে বিদ্যুৎ চলে আসলে আবুল হাসান এর পা বিদ্যুৎ পৃষ্ঠ হয়।

এতে হাসান অজ্ঞান হয়ে তারের সাথে ঝুলতে থাকে। স্থানীয়রা পল্লীবিদ্যুৎ ও ফায়ার সার্ভিস অফিসে ফোন করে বিদ্যুৎ বন্ধ করে। এ সময় স্থানীয়রা তাকে নামানোর জন্য চেষ্টা করেন।

পড়ে স্থানীয়দের সহোযোগিতায় ফায়ার সার্ভিস আবুল হাসানকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পেরোন করেন। তার অবস্থা আশংকা জনক বলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বার্ন ইউনিট হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ঠিকাদার পক্ষ।

দগ্ধ আবুল হাসান মাগুড়া জেলার বাসিন্দা বলে যানাজায়।এ বেপারে ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক,মকবুল মিয়া জানান, আমার লাইনম্যান পল্লীবিদ্যুৎ অফিসের সাথে যোগাযোগ মাধ্যমে লাইন বন্ধ করে কাজ করছিলো কিন্তু পল্লীবিদ্যুৎ অফিস না বলে ক্যান বিদ্যুৎ চালু করলো আমি যানিনা।এ ব্যাপারে কালকিনি পল্লীবিদ্যুৎ অফিসের ডিজিএম আঃ মাজেদ বলেন,আমাদের মধ্যে ভুলবুঝাবুঝি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...
© All Rights Reserved © 2022 DainikBD24
Theme Customized BY Sky Host BD