1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:

সাংবাদিক পলাশের নানীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ৩৪ বার পঠিত
বিডি গাইবান্ধা ডট নিউজের সম্পাদক, যমুনা টেলিভিশনের গাইবান্ধা প্রতিনিধি সাংবাদিক জিল্লুর রহমান পলাশের নানী ছকিনা বেগম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ১০৫ বছর।
মঙ্গলবার রাত ৮টার দিকে সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ছকিনা বেগম ওই গ্রামের আবুল হোসেন সরকার ওরফে হাসিম চেয়ারম্যান স্ত্রী। মৃত্যুকালে তিনি চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, ছকিনা বেগম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। সোমবার বিকেলে তাকে গাইবান্ধায় নিয়ে গিয়ে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরে বাড়ি ফেরার পরই মারা যান তিনি। কয়েকদিন ধরে তিনি কোমরের হাড় ভাঙার কারণে বেশি অসুস্থ হয়ে পড়েন।
আগামিকাল বুধবার বাদ জোহর গয়েশপুর গ্রামের নিজ বাড়িতে যানাজা নামাজ অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।
শতবছর পার করা ছকিনা বেগম অনেকটা সাদামাটা প্রকৃতির মানুষ ছিলেন। তিনি পরহেজগার ও দানশীল হিসেবে পরিচিত ছিলেন। এছাড়া তিনি অত্যন্ত শ্রদ্ধাভাজন ছিলেন এলাকার ছোট-বড় সকলের কাছে।
মরহুমের স্বামী মৃত আবুল হোসেন সরকার ওরফে হাসিম চেয়ারম্যান ১৯৭৬ সালে মৃত্যুবরণ  করেন। তিনি টানা কয়েকবার ৪ নং জামালপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।
সাংবাদিক পলাশের নানীর মৃত্যুতে শোক জানিয়েছেন জেলার সাংবাদিক, রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধিসহ বিভিন্ন মহল। এছাড়া মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে জেলার সাংবাদিক সংগঠনের নেতারা।
এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews