1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:

প্রচারণা ও প্রতিশ্রুতির মধ্য দিয়ে জমে উঠেছে সাভার উপজেলার ইউপির নির্বাচন।

বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ২১ বার পঠিত

আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। দিন যত যাচ্ছে নির্বাচনী এলাকাগুলোতে বেড়েছে উৎসবমুখরতা। শেষ সময়কে কাজে লাগাতে বেশ ব্যস্ত সময় পার করছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রার্থীরা।

জমে উঠেছে প্রচার প্রচরনা। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে প্রার্থীরা চাচ্ছেন ভোট, দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। চলছে মৌন মিছিল, জন সভা, উঠান বৈঠক, পথসভা।

উপজেলার ভার্কুতা ইউনিয়নে ভোটার সংখ্যা ৩৪ হাজার ৩১৯ জন। মহিলা ১৬ হাজার ৬৯ পুরুষ ১৮ হাজার ২৫০ জন। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৭ টি।

এ উপজেলার নির্বাচনে বেশির ভাগ চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনিত প্রার্থীদের সঙ্গে প্রতিদন্দিতা করছেন আওয়ামী লীগেরই বিদ্রোহী নেতারা। ঐছাড়া জাতীয় পার্টি, ইসলামী আন্দোলনসহ। নিবার্চন সুষ্ঠু হলে শতভাগ জয়ী হবেন বলে আশাবাদী সকলেই।

অন্যদিকে ইউপি নির্বাচনে নির্বাচনি কর্মকর্তাদের সাহসী ভূমিকা পালনের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার একে এম নুরুল হুদা, তিনি বলেন নির্বাচনি পরিবেশ ভালো না থাকলে সংশ্লিষ্ট এলাকার ভোট বন্ধ করা হবে। এছাড়াও কোন প্রার্থী আচরণ বিধি লঙ্ঘন করলে তার প্রার্থীতা বাতিলের হুশায়ারী দেন তিনি।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews