হাকিমপুরে প্রিজাইডিং কর্মকর্তার অনিয়ম ও পুনরায় ভোট গণনার দাবিতে সংবাদ সম্মেলন


দৈনিক বাংলাদেশ প্রকাশের সময় : নভেম্বর ১২, ২০২১, ৯:৫১ পূর্বাহ্ণ / ১০৫
হাকিমপুরে প্রিজাইডিং কর্মকর্তার অনিয়ম ও পুনরায় ভোট গণনার দাবিতে সংবাদ সম্মেলন

দিনাজপুরের হাকিমপুরে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার অনিয়ম ও পুনরায় ভোট গণনার দাবিতে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীরা।

উপজেলার ২ নং বোয়ালদাড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ভোট গণনা না করে পুলিং এজেন্টের জোরপূর্বক সাক্ষর নিয়ে একজনকে জয়ী ঘোষণার করার অভিযোগ উঠেছে কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা ও উপজেলা সহকারী প্রকৌশলী অফিসার মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে।

শুক্রবার (১২ নভেম্বর) দুপুরে হাকিমপুর প্রেসক্লাবে উপজেলার ২ নং বোয়ালদাড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ফ্যান মার্কা পদপ্রার্থী হুমায়ুন কবির সহ চশমা মার্কার পুলিং এজেন্ট সেতা মণি, কলম মার্কার এজেন্ট আকলিমা বেগম, ফুটবল মার্কার এজেন্ট রবিউল ইসলাম ও ফ্যান মার্কার পুলিং এজেন্ট রাহাত হোসেন সংবাদ সম্মেলনে এঅভিযোগ করেন।

এসময় ফ্যান মার্কার পদপ্রার্থী হুমায়ুন কবির সাংবাদিকদের বলেন, গতকাল ১১ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন। আর এই নির্বাচনে আমি উপজেলার ২ নং বোয়ালদাড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ফ্যান মার্কার পদপ্রার্থী। গতকাল সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত কলন্দপুর দাখিল মাদ্রসায় চলে ভোট গ্রহন। ভোট গ্রহন শেষে ভোট গণনা না করে আমার পুলিং এজেন্ট রাহাত হোসেন সহ আরও চার প্রার্থীর পুলিং এজেন্টদের নিকট থেকে জোরপূর্বক সাক্ষর গ্রহন করেন এই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা। তিনি হাকিমপুর উপজেলার সহকারী প্রকৌশলী অফিসার মোস্তাফিজুর রহমান। কোন প্রকার ভোট গণনা না করে টিউবল মার্কার পদপ্রার্থী নাজমুল হোসেনকে বিজয়ী ঘোষনা দেন।

তিনি আরও বলেন, এই নির্বাচন সুষ্ঠ হয়নি, আমরা এটা মানি না। আমরা চাই আবার ভোট গণনা হউক কিংবা নির্বাচন বাতিল ঘোষণা করা হউক।