1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ ইউপি নির্বাচনে স্বামী-স্ত্রী নির্বাচিত!

বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২৬৮ বার পঠিত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে পৃথক ইউনিয়ন হতে স্বামী-স্ত্রী নির্বাচিত হয়েছে। বিষয়টি উপজেলায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

উপজেলার বেলকা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা গোলজার হোসেন। দীর্ঘ ১৭ বছর পূর্বে উপজেলার দহবন্দ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহিদা বেগমকে দ্বিতীয় বিয়ে করে শ্বশুড় বাড়িতে রেখে দেন।

গত রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত ইউপি নির্বাচনে গোলজার হোসেন বেলকা ইউনিয়নের ৭নং ওয়ার্ড হতে সাধারণ সদস্য পদে এবং দহবন্দ ইউনিয়নের ৭, ৮ ও ৯ ওয়ার্ডের সংরক্ষিত আসনের সদস্য পদে শাহিদা বেগম নির্বাচন করে। নির্বাচনে উভয়ে নির্বাচিত হয়।

দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ধুমাইটারি গ্রামের বেলাল হোসেন জানান,গোলজার হোসেন বেলকার বাসিন্দা হলেও দহবন্দ ইউনিয়নে তার ব্যাপক জনপ্রিয়তা ছিল। সে কারণে তার দ্বিতীয় স্ত্রী শাহিদা বেগম নির্বাচিত হয়েছেন।

গোলজার হোসেন জানান,সব সময় মানুষের পাশে থাকার কারণে দুই ইউনিয়নবাসি আমাকে বেশ ভালবাসত।সে কারণে আমরা স্বামী-স্ত্রী নির্বাচিত হয়েছি।তিনি দুই ইউনিয়ন বাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।তারা দু’জনে জনগণের পাশে থাকতে এবং খেদমত করতে চান।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews