হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ও বন্দর পরিদর্শন করলেন স্বাস্থ্যের অতিরিক্ত মহাপরিচালক


দৈনিক বাংলাদেশ প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২১, ৪:৫৬ অপরাহ্ণ / ৬৬
হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ও বন্দর পরিদর্শন করলেন স্বাস্থ্যের অতিরিক্ত মহাপরিচালক

ভারত-বাংলাদেশের যাত্রী ও পণ্য আমদানি-রপ্তানির জন্য স্কীনিং সেন্টার এবং মেডিক্যাল সেন্টার স্থাপন লক্ষ্যে দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্ট, বন্দর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেছেন স্বাস্থ্যের অতিরিক্ত সচিব সাইদুর রহমান ও স্বাস্থ্যের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদী সাবরিনা ফ্লোরা

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে হিলি স্থলবন্দর, ইমিগ্রেশন চেকপোস্ট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সীমান্তের শূণ্যরেখা পরিদর্শন করেন তাঁরা।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মেহেদী হাসান, দিনাজপুর সিভিল সার্জন মোহাম্মদ কুদ্দুস আলী, হাকিমপুর উপজেলা নির্বাহী মোহম্মদ নুর-এ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, হাকিমপুর (হিলি) পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, পানামা পোর্ট লিংকের গণসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাব মল্লিক, হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা তৌহিদ আল হাসান সহ অনেকেই।

এসময় স্বাস্থ্যের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদী সাবরিনা ফ্লোরা বলেন, কোভিড-১৯ সংক্রমণ এখনও শেষ হয়নি। তাই ভারত-বাংলাদেশের মধ্য দিয়ে যাত্রী এবং পণ্য আমদানি-রপ্তানির জন্য করোনা মোকাবিলায় হিলি চেকপোস্ট ও বন্দরে স্কীনিং সেন্টার এবং মেডিক্যাল সেন্টার স্থাপন বসানোর প্রয়োজন। মুলত এই কারণে আজ আমাদের হিলি বন্দর ও ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন।