1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:

নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় নেমেছে ঘোড়াঘাট পোর যুবলীগ

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১১৩ বার পঠিত

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ঘোড়াঘাট পৌর যুবলীগ উৎসবমুখর পরিবেশে নির্বাচনীয় প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করছে।

আগামী ২ নভেম্বর ঘোড়াঘাট পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।আসন্ন এ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ইউনুস আলীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচনী মাঠ দাপিয়ে বেড়াচ্ছে পৌর যুবলীগের নেতৃবৃন্দ।দিন রাত তারা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার (১৪অক্টোবর)সন্ধায় পৌরসভার ৭ নং ওয়ার্ডের মিশন মোড়ে নির্বাচনী প্রচার প্রচারণার অংশ হিসেবে প্রায় অর্ধ শতাধিক নেতা কর্মী নিয়ে নির্বাচনীয় গণসংযোগ করেন পোর যুবলীগের আহবায়ক ওয়াকার নান্নু।এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি,সাধারণ সম্পাদক সহ যুবলীগের নেতৃবৃন্দ।

ইতি মধ্যে প্রচারণার অংশ হিসেবে গ্রাম পাড়া-মহল্লা পৌর সভার বিভিন্ন ওয়ার্ডের অলীগলী ঘুরে ঘুরে ব্যাস্ত সময় পাড় করছে যুবলীগের নেতা কর্মীরা।


ইতোমধ্যে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী ইউনুস আলীর জন্য সকলের কাছে দোয়া চেয়ে পৌর যুবলীগের আহবায়ক ওয়াকার নান্নু বলেন,নৌকা জিতলে গ্রাম হবে শহর।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন পৌর নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে জনগণের মাঝে ছুটে এসেছি। আশা করছি ঘোড়াঘাট বাসী এবার নৌকাকে বিপুল ব্যবধানে বিজয়ী করবে।

তিনি আরো বলেন,পৌরসভা থেকে মাদক, জুয়া, চাঁদাবাজি,বাল্যো বিবাহ বন্ধ করার পাশাপাশি নানা উন্নয়ন মূলক কাজ করে এলাকার উন্নয়ন করার সুযোগ চেয়ে ভোটারদের কাছে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে।

পৌর যুবলীগের এই নেতা আরো বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ দেশের বৃহত্তম একটি দল।আমি আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের মত বড় একটি সংগঠনের একজন কর্মী হিসেবে নৌকার পক্ষে কাজ করছি।আশা করি তৃণমূল থেকে উঠে আসা নৌকার কান্ডারী ইউনুস আলী কে আগামী পৌর নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত না করা পর্যন্ত আমরা পৌর যুবলীগ ঘড়ে ফিরবোনা।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews