1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:

গাইবান্ধার ঘাগোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফের নৌকার মাঝি হলেন আমিনুরজামান রিংকু

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২৬ বার পঠিত

গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার টিকেট পেয়েছেন গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুরজামান রিংকু ।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে এই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এর আগে পরপর দুই বার ঘাগোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে নির্বাচিত হয়েছিলেন আমিনুরজামান রিংকু ।

বুধবার (০৭অক্টোবর) বিকেলে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক তাকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় প্রতীক (নৌকা) মনোনয়ন দেওয়া হয়। এমন ঘোষণা শোনার পর দলীয় নেতা কর্মীরা ও ঘাগোয়া ইউনিয়নের জনগন অভিনন্দন জানান।

চেয়ারম্যান আমিনুরজামান রিংকু প্রতিক্রিয়ায় বলেন, ‘সব মানুষের আন্তরিক ভালোবাসা ও দোয়ায় প্রিয় নেত্রী শেখ হাসিনা তৃতীয় বারের মতো আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবার ভালোবাসা নিয়ে আবার নির্বাচিত হব বলে আশাবাদী। দলীয় প্রতীক পাওয়ায় আমার প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানাই।’

 

আমিনুরজামান রিংকু,ছাএ রাজনৈতিক জীবনের শুরুতে বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে গাইবান্ধা সরকারি কলেজের ভিপি নির্বাচিত হন। জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও সভাপতি ছিলেন। তিনি জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক ছিলেন। দারিয়াপুর আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ছিলেন। তিনি ৭১’র ঘাতক দালাল নির্মূল কমিটি গাইবান্ধার সদস্য সচিব, ,দুইবার নির্বাচিত ঘাগোয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধরন সম্পাদক। ছাএ রাজনীতির মধ্য দিয়ে অদ্য পর্যন্ত আওয়ামী লীগের এই রাজনীতির সাথে জড়িত থেকে জীবনের ৩০ টি বছর ব্যয় করছেন।জাতির পিতা বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তিনি অত্যন্ত আস্তাভাজন ।

আমিনুজ্জামান রিংকূ কে চিনেন না এমন মানুষ গাইবান্ধায় খুব কম। গাইবান্ধার তিনি অবিসংবাদিত নেতা এবং নির্মল চরিত্রের একজন অনবদ্য মানুষ হিসেবে পরিচিত। তিনি একজন খাঁটি মানুষ, রাজনীতি এবং প্রাত্যহিক জীবনের প্রত্যেকটি স্তরে আমিনুজ্জামান রিংকূ ভাই, মানবিক মূল্যবোধে উজ্জীবিত একজন উদার মনের পরিচ্ছন্ন মানুষ।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews