1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:

আগামী দিনে হত‌্যার রাজনীতি ভোলায় আর হবে না,ড.শান্ত।

ভোলা জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৬৮ বার পঠিত

ভোলার কৃতী সন্তান,বীর মুক্তিযোদ্ধা শহীদ ওবায়দুল হক বাবুল মোল্লার ২৫ তম শাহাদাৎ বার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বঙ্গবন্ধুর দৌহিত্র সিনিয়র অর্থনীতিবিদ ও রাজনৈতিক বিশ্লেষক ড. আশিকুর রহমান শান্ত।

আজ রবিবার ( ১০ অক্টোবর) বিকেলে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে ওবায়দুল হক বাবুল মোল্লার সমাধিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত করেন ড.আশিকুর রহমান শান্ত।

এসময় বাংলাদেশ যুবলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ড.শান্ত বলেন, ওবায়দুল হক বাবুল মোল্লা সাহেবে’র ২৫ তম মৃত‌্যু বার্ষিকীতে শ্রদ্ধা জানাতে মিরপুর শহীদ বুদ্ধিজীবি কবর স্থানে গিয়েছিলাম।এই দিনে দূর্বৃত্তায়নের গুলিতে তিনি নিহত হন।বাবুল মোল্লা হত‌্যার মাধ‌্যমে ভোলার আওয়ামীলীগ একটি বিকল্প নেতৃত্ব হারায়। এই হত‌্যাকান্ড ভোলার রাজনীতিতে প্রথম হত‌্যাকান্ড নয়। স্বাধীনতার পর পর আওয়ামীলীগ নেতা সাইফুল্লাহ সালেহ আহমেদ, জুলু, রতন চৌধুরী ও মোতাহার মাস্টারকে কে হত‌্যা করা হয়। আগামী দিনে এই হত‌্যার রাজনীতি আর করতে দেওয়া হবে না, ইনশাআল্লাহ।

শ্রদ্ধা নিবেদনকালে আরো উপস্থিত ছিলেন,ভোলা জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা মোসতাক আহমেদ শাহিন, হাবিবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা অরিফুর রহমান রুমন, মজিবুল আলম খোকন, আমজাদ তালুকদার, মিজানুর রহমান খান প্রমূখ

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews