1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নাজমুল হক খান টিমুর নির্বাচনী মোটর শোডাউন ও আলোচনা সভা।

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৪৮ বার পঠিত

আসন্ন ১১ই নভেম্বর ২০২১ইং ইউনিয়ন পরিষদ নির্বাচনের গাইবান্ধা সদর উপজেলা ৮ নং বোয়ালি ইউনিয়ন এর নৌকার বিদ্রোহী প্রাথী নাজমুল হক খান টিমুর নির্বাচনী প্রচারনা,একটি বিশাল মোটর শোভাযাত্রা মাধ্যমে নিজ ইউনিয়নের ভোটারদের সংগে সাক্ষাৎ করেন।

১৯৯০ সালে স্বৈরাচার বিরোধী আন্দোলনে রাজপথে সক্রিয় ভূমিকা পালনকারী এক সময়ের ছাত্র নেতা নাজমুল হক খান টিমুর নৌকা প্রত্যাশী হিসেবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দেন,কিন্তু তাকে দলীয় ভাবে মনোনীত না করায় সর্বশেষ তিনি নৌকার বিদ্রোহী প্রাথী হিসেবে নির্বাচন করবার সিদ্ধান্ত গ্রহন করেন।

তিনি বলেন আমার রাজনীতি জীবনে কোন কলংক নেই, আমি ছাত্রলীগের রাজনীতি করেছি,১৯৯৩ সালে গাইবান্ধা সরকারি কলেজ ছাত্র সংসদে বাংলাদেশ ছাত্রলীগ মনোনীত প্রো-ভিপি নির্বাচিত হই।

আওয়ামী লীগ করছি এখনো ৮নং বোয়ালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িক্ত পালন করছি।আমার রাজনৈতিক জীবনে দলীয় প্রতিটি কর্মকাণ্ডে আমি সক্রিয়ভাবে উপস্থিত ছিলাম,কিন্তু কেন আমায় দলীয় মনোনয়ন দেয়া হলো না আমি তা জানি না।আমি আওয়ামীলীগ এর রাজনীতি করি তাই কোন দিন আওয়ামী লীগের দুর্নাম করবো না।মোটর শোডাউন শেষে এক আলোচনা সভায় এ সব কথা বলেন।

তিনি ইউনিয়ন বাসির উদ্দ্যেশে বলে আমি আপনাদের সন্তান,আমি আপনাদের সেবক হতে চাই,আমি এই ইউনিয়ন কে একটি সুন্দর,আধুনিক মডেল ও জবাবদিহি মূলক ইউনিয়ন পরিষদ গঠন করতে চাই।আপনারা অনেকেই ভোট দিয়েছেন আমাকে একটি বার সুযোগ দিন আপনাদের পাশে ছিলাম,আছি আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews