1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:

সুন্দরগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক যুবতীর আত্মহত্যা

খায়রুল আলম নয়ন সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৫ বার পঠিত

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে গলায় ফাঁস দিয়ে শরিফা বেগম (২১) নামের এক যুবতী আত্মহত্যা করেছেন। মৃত্যুর আগে শেষ চিঠিতে মৃত্যুর জন্য দায়ি করে গফুর নাম লিখে গেছেন। পরিবার, সমাজ ও প্রচলিত আইন শরিফার শেষ চিঠিকে কীভাবে গ্রহণ করে সেটাই দেখার বিষয়।

 

গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মধ‍্য হাতিবান্ধায় এ ঘটনা ঘটে। নিজ শয়ন ঘরে ধন্নার সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। নিহত শরিফা মধ‍্য হাতিবান্ধা গ্রামের আ. ওয়াহেদ আলীর চতুর্থ সন্তান।

পরিবারের লোকজন জানান, বিকেলে শরিফার বিয়ের জন‍্য লোকজন দেখতে আসে এবং দেখেও যায়। কিন্তু পরিবারের সকলের অজান্তেই সন্ধ্যায় শরিফা আত্মহত্যা করে। তবে মত‍্যুর আগে শরিফা একটি চিঠি লিখে যায় সে চিঠিতে শরিফা তাঁর মৃত‍্যুর জন‍্য প্রথম স্বামী গফুর মিয়াকে (৩৫) দায়ী করে। গফুর মিয়া একই গ্রামের মো. আজিজ মিয়ার ছেলে।

চিঠির লেখা ও পরিবারের লোকজন থেকে জানা যায়, শরিফা ও গফুর ভালোবেসে বিয়ে করে।কিন্তু গফুরের আগের স্ত্রী ও সন্তান থাকায় শরিফা তাকে ডিভোর্স দেয়। ডিভোর্সের পর থেকেই গফুর বিভিন্নভাবে শরিফা ও তাঁর পরিবারের লোকজনের সাথে খারাপ ব‍্যবহার করত। অন‍্য জায়গায় শরিফার বিয়ে ঠিক হলে নানাভাবে তা ভেঙ্গে দিত। তারই প্রেক্ষিতে শরিফা আজ আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি।

এ ব‍্যাপারে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, নিহতের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন‍্য লাশ মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews