1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:

মোটরসাইকেল থেকে পড়ে প্রেমিকার মৃত্যু; প্রেমিক আটক

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১১২ বার পঠিত

প্রেমিকের সাথে ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে জেসমিন আক্তার নামের এক নারীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা ও আঠারো বাড়ি সড়কের আদমপুর নামক স্থানে।পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল আরোহী ওই নারীর প্রেমিক জোবাইদ মিয়াকে আটক করেছে। নিহত জেসমিন আক্তার কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার নোয়াগাঁও গ্রামের মৃত মাহফুজের স্ত্রী। আটক জোবাইদ একই উপজেলার কৃষ্ণনগর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

কেন্দুয়া থানার ওসি কাজি শাহনেওয়াজ সাংবাদিকদের জানান, ওই মৃত নারীর চার সন্তান রয়েছে। আটক জোবাইদেরও স্ত্রী সন্তান রয়েছে। তাদের মধ্যে প্রেমের সম্পর্কের জেরে তারা সুনামগঞ্জের তাহেরপুর শিমুল বাগানে ঘুরতে যাচ্ছিলেন। কিশোরগঞ্জ থেকে সরাসরি যাওয়ার সুযোগ না থাকায় নেত্রকোনার কেন্দুয়া দিয়ে আসতে হয়। সোমবার আসার পথে আদমপুর নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল থেকে হয়তো ঝাঁকি খেয়ে নীচে পড়ে যান। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আদমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে খবর পেয়ে আমরা ওই নারীকে নিয়ে আসা জোবাইদকে আটক করেছি। ওই নারীর স্বজনদেরকে খবর দেয়া হয়েছে। তারা আসলে আইনি প্রক্রিয়া নেয়া হবে। তারা দুজনই কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার বাসিন্দা।

প্রেমিকের সাথে পর্যটনখ্যাত সুনামগঞ্জ উপজেলার তাহিরপুর যাওয়ার পথে নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌরসভার আদমপুর এলাকায় প্রেমিকের মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে প্রেমিকার মৃত্যু হয়েছে। মৃত নারীর বয়স জানিয়েছে (২৬) ও আটক জোবাইদ মিয়ার বয়স (৩৪) বলে জানিয়েছেন আটককৃত।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews