1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:

জনপ্রিয়তায় এগিয়ে তরুণ যুব লীগ নেতা মোঃতৌহিদুর রহমান তুহিন (দুখু) কে চেয়ারম্যান হিসেবে চায় এলাকা বাসী।

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০৫ বার পঠিত

সব কিছু ঠিক থাকলে আগামী ২৩ সেপ্টেম্বর ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করবেন নির্বাচন কমিশন।

যদিও প্রথম ধাপের নির্বাচন করোনাকালীন সময়ে অনুষ্ঠিত হয়েছে।তারই ধারাবাহিকতায় অন্যান্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল সেপ্টেম্বরে ঘোষণা করবেন। আর সেই নিয়ে পাড়া মহল্লায়,চায়ের দোকানে,রাস্তা ঘাটে চলছে ব্যাপক গুঞ্জন, জল্পনা-কল্পনা,আলোচনা ও পর্যালোচনা।

এক সমীক্ষায় জানা যায় যে,গাইবান্ধা সদর ৮ নং বোয়ালী ইউনিয়ন যুবলীগের সভাপতি,শিক্ষানবিশ আইনজীবি,এশিয়ান টেলিভিশনের সংবাদ কর্মী মোঃতৌহিদুর রহমান তুহিন (দুঃখু)জনগণের কল্যানে নিজেকে বিলিয়ে দিয়ে মাটি ও মানুষের মাঝে নিজেকে উৎস্বর্গ করতে চান।

এলাকাবাসী জানান,বর্তমান সরকার উন্নয়নের সরকার। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর থেকে এমন কাজ হয়নি যত কাজ করছেন বর্তমান সরকার। উন্নয়নের সরকার জননেত্রী শেখ হাসিনা। দুঃখ জনক হলেও সত্য,সঠিক যোগ্য চেয়ারম্যান নির্বাচন না হওয়ায় ৮ নং বোয়ালী ইউনিয়নে তেমন কোন উল্লেখযোগ্য উন্নয়ন কাজ হয়নি।বিশেষ করে রাস্তা ঘাট বেশির ভাগই কাচা অবস্থায় রয়েছে।সামান্য বৃষ্টিতে জলাশয়,কাদায় ভুগতে হয় সাধারণ মানুষের।

বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন অথচ এই ইউনিয়নে হাত বাড়ালেই মিলে জুয়া,মাদক,আর মাদকাসক্ত তরুণেরা কর্মবিমুখ হয়ে ক্যারিয়ার হারাচ্ছে এতে করে নিরবে যুব সমাজের মেরুদণ্ড ভেঙে যাচ্ছে ।

তবে সচেতন মহল জানান,গ্রাম পর্যায়ে সরকারের ভাবমূর্তি ইতিবাচকভাবে ফিরিয়ে আনতে জনবান্ধব,কর্মীবান্ধব যুবলীগ নেতা মোঃতৌহিদুর রহমান তুহিন কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়নবাসী।

এলাকাবাসী জানায়,তিনি যেমন সৎ,সাহসী তেমন উচ্চ শিক্ষায় শিক্ষিত ও ইতিমধ্যে যুবক সহ সমাজের সর্বস্তরের জনগণকে ভালোবাসার মাধ্যমে তাদের মনিকোঠায় স্থান করে নিয়েছেন।ওয়াজ মাহফিল , খেলাধুলা,সহ সামাজিক কর্মকাণ্ডে সবার আগে অংশ গ্রহণ করেন তিনি। এছাড়াও তার আন্তরিকতা এবং সহযোগিতার হাত পৌঁছে যায় সবার আগে।তাই এবার নির্বাচনে আমরা দুঃখু কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এ প্রসঙ্গে যুব লীগ নেতা তৌহিদুর রহমান তুহিন(দুখু) বলেন,আমি জনগণের স্বার্থে,ইউনিয়ন পরিষদের উন্নয়নের জন্য নির্বাচন করার জন্য প্রস্তুত আছি। মহান আল্লাহপাক যদি চান তাহলে আমি নির্বাচন করব ইনশাল্লাহ।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews