1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:

ঘোড়াঘাট থানার নবাগত ওসিকে শুভেচ্ছা বিনিময় পৌর যুবলীগের

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৭ বার পঠিত

দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানায় সদ্য যোগদান করা নবাগত ওসি আবুল হাসান কবিরের সাথে ঘোড়াঘাট পৌর আওয়ামী যুবলীগের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ঘোড়াঘাট পৌর যুবলীগের আহবায়ক মোঃ ওয়াকার আহমেদ নান্নুর উদ্দ্যোগে যুগ্ম আহবায়ক মুরাদ মন্ডল ইয়াদ আলী নাহিদের নেতৃত্বে ঘোড়াঘাট পৌর যুবলীগের সকল সদস্য’র উপস্থিতিতে শনিবার (১৮ই সেপ্টেম্বর)বিকালে ঘোড়াঘাট থানায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় অফিসার ইনচার্জ আবুল হাসান কবির সকল ঘোড়াঘাট পৌর যুবলীগের উদ্দেশ্যে বলেন, পুলিশ ও আপনারা পৌর যুবলীগ সব সময় সাধারণ মানুষের কল্যানকর সেবার লক্ষ্যে কাজ করতে হবে, তাই ঘোড়াঘাট থানাবাসীকে হয়রানী মুক্ত সেবা প্রদানের লক্ষ্যে আমরা পারস্পারিক সহযোগিতার মাধ্যমে কাজ করে যাবো। উপজেলা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে, মাদক বিক্রয় এবং সেবন নির্মূল করতে, এছাড়াও সকল রকমের অপরাধ দমনে ঘোড়াঘাট পৌর যুবলীগের সকল নেতা ও কর্মিদের সহযোগিতা কামনা করেছেন। তিনি আরো বলেন আমার নিকট একজন বিপদে পড়ে যখন আসে তখন অবশ্যই আমি সবার আগে তার কথা শুনবো এবং আমার স্থান হতে শতভাগ আইনি সেবা তাকে প্রদানে সচেষ্ট থাকবো।
ঘোড়াঘাট বাসী সহ আপনাদের সকলের সহযোগিতায় আমি সকলের আস্থার একটি থানা হিসেবে ঘোড়াঘাটকে গড়ে তুলতে কাজ করে যাবো।
এসময় উপস্থিত ছিলেন ঘোড়াঘাট পৌর যুবলীগের আহবায়ক মোঃ ওয়াকার আহমেদ নান্নু
সহ যুগ্ম আহবায়ক মুরাদ মন্ডল, ইয়াদ আলি নাহিদ,উপজেলা যুবলীগের সদস্য গোলাম রাব্বানী সন্জু, পৌর যুবলীগের সদস্য বড়ো মুরাদ, ২ নং ওয়াডের সভাপতি আশরাফুল ইসলাম,৪নং সভাপতি পারভেজ, ৬নং সভাপতি সাগর, ৫নং সহ সভাপতি সাজিদ, ১ নং এর সদস্য ফিরোজ,খোকন, মোনোয়ার, আনিস, প্রমুখ।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews