1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা

গাইবান্ধায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন জেলা যুবলীগের।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

হারুন অর রশিদ হারুন চীপ রিপোর্টারঃ

গাইবান্ধায় ৫ শতাধিক অসহায়-দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় শহরের ইসলামিয়া বহুমুখি উচ্চ বিদালয়ের মাঠে জেলা যুবলীগের উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব। আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা খন্দকার তানভীর রায়হান তুহিন, রেজোয়ানুল্লাহ সরকার রুহেল, তৌফিক হাসান, মাসুম, রতন কুমার সরকার, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসিফ সরকার, সাগর আরিফ সহ জেলা, সদর, ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD