1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:

নোয়াখালী সেনবাগে শিশু হত্যা, সৎ বাবা গ্রেপ্তার

নবীন,নোয়াখালী প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পঠিত

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নে শিশু আশরাফুলের (৬) ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত নিহতের সৎ বাবা আলাউদ্দিন (৩০) ও তার সহযোগী আবদুল্লাহ হাসান আল মামুনকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলী আদালতের বিচারক নবনীতা গুহ আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সেনবাগ উপজেলার নজরপুর গ্রামের মমতাজ মিয়ার ছেলে আলা উদ্দিন ও একই গ্রামের নূর নবীর ছেলে আবদুল্লাহ হাসান আল মামুন।

জানা গেছে, গত ২ এপ্রিল নানার বাড়ি থেকে নিখোঁজ হয় শিশু মিজানুর রহমান আশরাফুল। গত ৫ এপ্রিল রাতে নজরপুর গ্রামের তেলি পুকুর এলাকা থেকে মাটিতে ফুঁতে রাখা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এরপর থেকে ক্লুলেস এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযানে নামে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে মঙ্গলবার আলাউদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে নিজের অপরাধ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন আলাউদ্দিন। হত্যাকাণ্ডে আবদুল্লাহ হাসান আল মামুন তাকে সহযোগিতা করেছেন বলেও জানান তিনি। তার দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার আসামি মামুনকেও গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাকে আদালতে হাজির করলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দী দেন।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, আসামিদের দেওয়া স্বীকারোক্তিতে জানা গেছে নিহত শিশু আশরাফুলের মা বিবি হাজেরার সঙ্গে আসামি আলাউদ্দিনের বিয়ে ও পরে বিচ্ছেদ হয়ে যায়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে এবং বিবি হাজেরার সঙ্গে পূর্ব বিরোধের জের ধরে আশরাফুলকে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে মাটি চাপা দেয় আলাউদ্দিন ও মামুন। লাশ উদ্ধারের ১২ ঘণ্টার মধ্যে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হয়েছে।

 

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews