1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:

গাইবান্ধায় জুয়ারির গ্রেপ্তারের খবর প্রচার করায় সাংবাদিককের উপর বর্বরোচিত হামলা

আমিরুল ইসলাম কবির, বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৬২ বার পঠিত

গাইবান্ধায় জুয়ারিকে গ্রেপ্তারের খবর প্রচার করায় রংপুর সংবাদ ও কেটিভির সাংবাদিক সুমন মন্ডলকে লাঠি ও লোহার রড দিয়ে বেদম মারপিট করে গুরুতর জখম করেছে জুয়ারি লিটন,নজমল,সেলিম গং-রা। এসময় সুমনের ব্যবহৃত মোটরসাইকেলটি ভাংচুর করে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা।পরে স্থানীয়রা আহত সুমনকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করায়। এ্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সাংবাদিক সুমন মন্ডলের উপর বর্বরোচিত হামলায় জেলা জুড়ে সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় সাংবাদিক নেতারা হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।

প্রকাশ,গাইবান্ধা সদর উপজেলার আরিফখা গ্রামের মৃত খাদেমুল ইসলামের ছেলে কুখ্যাত জুয়ারু লিটন মিয়া (৪৫), নাজমুল (৩৫) সেলিম (৩২) গত ৬ এপ্রিল বিকেল ৪ টায় শ্যামপুর এলাকার খোলা মাঠে প্রকাশ্যে তাসের (কাটাকাটি) জুয়া খেলছিল। সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জুয়া খেলারত অবস্থায় ৬ জনকে গ্রেপ্তার করে। এখবর রংপুর সংবাদ ও কেটিভির গাইবান্ধা প্রতিনিধি সুমন মন্ডল প্রচার করে। এর জের ধরে আজ বৃহস্পতিবার ৮ এপ্রিল সকাল সাড়ে ১১ টায জুয়ারু লিটন, সেলিম, নাজমুল হক সংঘবদ্ধ হয়ে রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সামনে সাংবাদিক সুমন মন্ডলের উপর বাঁশের লাঠি, লোহার রডসহ ১৪ জনের একটি দল অর্তকিত হামলা চালিয়ে বেদম মারপিট করতে থাকে। এসময় সুমন মন্ডলের হাটুর নিচে,পিটে লাঠি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে।

এ সময় সাংবাদিক সুমনের আত্ম চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা তার ব্যবহৃত ভিডিও ক্যামেরা,মোবাইল সেট ছিনিয়ে নিয়ে গিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।

স্বানীয়রা সাংবাদিক সুমনকে আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করায়।

এখবর দ্রুত ছড়িয়ে পড়লে জেলা জুড়ে সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেন।

আর এরই প্রতিবাদে সন্ধায় পলাশবাড়ী প্রেসক্লাবে এক প্রতিবাদ সভার অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতনের সঞ্চালনায় বক্তব্য রাখেন,প্রেসক্লাব নেতৃবৃন্দ। তারা কুখ্যাত জুয়ারু লিটন গং-দের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান। এব্যাপারে সাংবাদিক সুমন অভিযুক্ত লিটন গংদের নামে গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews