1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:

জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানার পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।

ইখলাসুর রহমান স্টাফ রিপোর্টাঃ
  • প্রকাশের সময়: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৫ বার পঠিত

১৯৫২ সালের ২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এই দিনে বাংলা ভাষাকে যারা রাষ্ট্র ভাষা হিসেবে প্রতিষ্ঠা করার জন্য বুকের তাজা রক্ত দিয়ে গেছেন।তাদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন,সাবেক সভাপতি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা মোঃ মেহেদী হাসান কামরুল।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সাবেক সাধারন সম্পাদক জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা, মোহাম্মদ বাবর আলী শিকদার,সাবেক সহ-সভাপতি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা মোঃ আমিনুল ইসলাম, সাবেক সভাপতি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা সাচ্ছু মোল্লা, সাবেক সাধারন সম্পাদক জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা মোঃ মোঃ মনির হোসেন,সাবেক সাংগঠনিক সম্পাদক জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা, মোঃ আবুল হোসেন ও সাবেক দপ্তর সম্পাদক জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা মোঃ আক্তার হোসেন সহ জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা,ইউনিয়ন ও ওয়ার্ড এর সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে তিনি এক বিবৃতিতে জানান, “যারা ভাষা রক্ষার দাবিতে ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই প্রতিবাদি হয়ে মিছিলে মিছিলে ফুসে উঠে ঢাকার রাজপথ নেমে পড়ে সবাই রাস্তায় বাংলা ভাষাকে রাষ্ট্র ভাষার দাবিতে।

কিন্তু সেদিন পাকিস্তানি শাসকরা মেনে নেননি আন্দোলন জাপিয়ে পড়ে বাংলা ছাএ জনতার উপরে এতে প্রাণ যায় সালাম, বরকত, রফিক, জব্বার, শফিক সহ হাজারো ছাএনেতা।

যারা জীবনের পরোয়া না করে বাংলাকে মায়ের ভাষা হিসেবে প্রতিষ্ঠিত করে গেছেন বুকের তাজা রক্ত দিয়ে তাদের প্রতি আমি আশুলিয়া থানা জাতীয় শ্রমিক লীগ এর পক্ষ থেকে জানাই গভীর শ্রদ্ধা।

তাদের আত্মার মাগফিরাত কামনা করি। আমরা তাদের কখনো ভুলব না এ প্রতয় ব্যাক্ত করছি ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তার নেতৃত্ব কাজ করে যাব ও স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলব।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews