1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : Shahriar Hossain : Shahriar Hossain
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:

গাইবান্ধায় যুবলীগের সাধারণ সম্পাদক নিখিলের রোগমুক্তি কামনায় দোয়া, রান্নাকরা খাবার‌ ও শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ২৬৯ বার পঠিত

গাইবান্ধায় যুবলীগের সাধারণ সম্পাদক নিখিলের রোগমুক্তি কামনায় দোয়া, রান্নাকরা খাবার‌ ও শীতবস্ত্র বিতরণ করলেন যুবলীগ নেত্রী শাপলা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি সুস্বাস্থ্য ও নেক হায়াত কামনায় দোয়া, মিলাদ রান্না করা খাবার,ওশীতবস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাদ আসর বোনার পাড়া সালাফিয়্যাহ মাদ্রাসা ও এতিমখানায় যুবলীগ নেত্রী উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা দোয়া ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচী বাস্তবায়নের আয়োজন করে।
এ সময় উপস্থিত মাদ্রাসা কমিটির সভাপতি জনাব তোজাম্মেল হক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন সাঘাটা উপজেলার বি আর ডি বি এর চেয়ারম্যান ও জাতীয় পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি জনাব শামসুল হক সরকার, যুবলীগ নেতা মোহাম্মদ হোসেন জীবন, বোনার পাড়া ১০নং ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আসাদুর রহমান স্হানীয় যুবলীগ নেতৃবৃন্দ সাবেক ছাত্রনেতা আহমেদুল কবীর বাবুল প্রমুখ।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের ঈমাম হাফেজ মাওলানা মোহাম্মদ ইব্রাহিম। এ সময় উপস্থিত ১০০ আবাসিক হাফেজী পড়ুয়া এতিম ছাত্র ও শিক্ষকদের মাঝে শীতের কম্বল বিতরণ শেষে সন্ধ্যায় রানা করা খাবার বিতরণ করা হয ।

 

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews