1. admin@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
  2. shahriarltd@gmail.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:

ওসমানপুর টিএনটি জামে মসজিদে নামাজ আদায় করে মুসল্লীদের মাঝে ভোট চাইলেন ওয়াকার নান্নু।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ২৩৫ বার পঠিত

আজ শুক্রবার ওসমানপুর টিএনটি জামে মসজিদে নামাজ আদায় করে মুসল্লীদের মাঝে ভোট চাইলেন ঘোড়াঘাট পৌরসভার মেয়র প্রার্থী ওয়াকার নান্নু।

দিনাজপুর ঘোড়াঘাট পৌরসভার আসন্ন নির্বাচন উপলক্ষে সম্ভাব্য মেয়র প্রার্থী ওয়াকার আহমেদ নান্নু আজ শুক্রবার টিএনটি মসজিদে পবিত্র জুম্মার নামায আদায় করে নির্বাচনী গণসংযোগ শুরু করেন।
গণসংযোগকালে এলাকার সর্বস্তরের মানুষের উদ্দেশ্যে তিনি বলেন,আমি নির্বাচিত হলে বর্তমান করোনা পরিস্থিতিতে জনগনের সেবা দেওয়ার জন্য যে ভাবে পরিশ্রম করে আসছি ঠিক তেমনি ভাবে পৌর এলাকা দুর্নীতি,মাদক মুক্ত করার উদ্যোগ অব্যাহত থাকবে।স্বাস্থ্যসেবা খাত,নগরী পরিবহন ব্যবস্থার উন্নয়ন এবং পরিধি বৃদ্ধি করা হবে। যাতে স্বল্প আয়ের মানুষ চলাচলের ক্ষেত্রে সুযোগ-সুবিধা ভোগ করতে পারে।কর্তৃপক্ষের সাথে আলোচনা করে নগরীর উন্নয়ন সড়কবাতির উন্নয়ন করা হবে।শিক্ষার মানোন্নয়নে পৌরসভার অধীনে বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হবে। মসজিদ,মন্দির ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে সার্বিক সহযোগীতা করা হবে। বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা সহজলভ্যে সাধারণ মানুষের মাঝে প্রদান করা হবে।

তিনি আরও বলেন,আমি দীর্ঘদিন থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের রাজনীতির সাথে সক্রিয় ভূমিকা পালন করে আসছি।সর্বশেষ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঘোড়াঘাট পৌর শাখার আহবায়কের দায়িত্ব পালন করছি।তদুপরিও জাতীয় নির্বাচনে ঘোড়াঘাট উপজেলায় নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন সহ কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে করোনা মোকাবেলায় দ্বায়িত্ব সহকারে কাজ করে আসছি।বর্তমানে ঘোড়াঘাট উপজেলার বিএনপির সভাপতি,মেয়র নির্বাচিত হওয়ায় হতদরিদ্র মানুষের বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা নিয়ে আমাদের সাথে দুরুত্তের সৃষ্টি হয়ে আছে যা আমাদের জন্য ক্ষতির কারন হয়ে দারিয়েছে।এমতাবস্থায় আমি পৌরসভা নির্বাচন করার অঙ্গীকার করেছি।আমি নৌকার প্রার্থী হিসেবে নির্বাচন করার প্রস্তুতি গ্রহণ করেছি।তাই ঘোড়াঘাট পৌরবাসীসহ বাংলাদেশ আওয়ামীলীগ সহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠন ও ঘোড়াঘাট পৌরসভার সকল স্তরের জনগনের পক্ষ হতে সার্বিক সহযোগীতা কামনা করছি।
আমি যদি নৌকা প্রতিক পাই তাহলে আমি ইনশাআল্লাহ মেয়র নির্বাচিত হবো।মেয়র নির্বাচিত হলে আমি আমার দেয়া নির্বাচনী ইস্তেহারে প্রতিশ্রুতি অগ্রাধিকারভিত্তিতে বাস্তবায়নে সচেষ্ট থাকব ইনশাআল্লাহ।

এব্যাপারে তিনি ঘোড়াঘাট পৌরবাসী সহ দল,মত,পথ নির্বিশেষে সকলের দোয়া,আশির্বাদ এবং সার্বিক সহযোগিতা কামনা করেন।

এই বিভাগের আরও খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক বাংলাদেশ

Theme Customized BY LatestNews